২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরগুনায় সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে অবাঞ্ছিত ঘোষণা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪১ অপরাহ্ণ, ০৪ সেপ্টেম্বর ২০১৮

অনিয়ম, দুর্নীতি, মাদক বাণিজ্য ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে বরগুনা-১ আসনের এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও তার ছেলে সুনাম দেবনাথের অনিয়ম, দুর্নীতি, মাদক বাণিজ্য ও অপরাজনীতির খতিয়ান তুলে ধরেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. জাহাঙ্গীর কবীর।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, সুদীর্ঘ ২৭ বছরেরও বেশি সময় ধরে জেলা আওয়ামী লীগের সভাপতি থেকে নজিরবিহীন অনিয়ম দুর্নীতি আর অপরাজনীতির মাধ্যমে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু শত কোটি টাকার মালিক হয়েছেন। দক্ষ, অভিজ্ঞ, যোগ্য ও প্রতিশ্রুতিশীল রাজনীতিবিদদের দূরে সরিয়ে রেখে তিনি অযোগ্য, অশিক্ষিত, ভুঁইফোড় ও অনুপ্রবেশকারীদের ক্ষমতায়ন করে কোটি কোটি টাকার উৎকোচ বাণিজ্য করে আসছেন।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ জাহাঙ্গীর কবীর, বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি মো. দেলোয়ার হোসেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ মো. হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. মোতালেব মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা গোলাম সরোয়ার ফোরকান, বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ালি উল্লাহ অলি, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির কৃষি বিষয়ক সহ-সম্পাদক এসএম মশিউর রহমান শিহাব, বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাব উদ্দিন সাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন থেকে সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে বরগুনায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন