২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে পুলিশের ধাওয়ায় নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৩ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০১৮

বরিশালে পুলিশের মাদকবিরোধী অভিযানের সময় ‘গ্রেফতার এড়াতে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া’ শফিকুল ইসলাম তুহিন (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নিখোঁজ হওয়ার পর রোববার (২৩ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১ টায় মেহেন্দিগঞ্জের কাজীরহাট থানা সংলগ্ন লতা নদী থেকে তার মরদহ উদ্ধার করা হয়।

শফিকুল ইসলাম তুহিন হিজলা উপজেলার হরিনাথাপুর ইউনিয়নের আহসান উল্লাহ খানের ছেলে।

কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ বরিশালটাইমসকে জানান, শনিবার দুপুরে থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান ও এসআই শহিদুল ইসলামসহ পুলিশের একটি দল লতা বাজার সংলগ্ন জয়নগর ইউনিয়নের একটি বাগানে মাদকবিরোধী অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতার এড়াতে শফিকুল ইসলাম তুহিন নামে ওই যুবক নিজেই লতা নদীতে ঝাঁপ দেয়। এরপর আর তাকে খুঁজে পাওয়া যায়নি।

তিনি আরও জানান, শফিকুল ইসলাম নিজ উপজেলার সীমানা ছেড়ে ১৫ কিলোমিটার দূরে পাশের উপজেলার জয়নগর ইউনিয়নে অবস্থান করছিলো। আমাদের কাছে তথ্য ছিলো শফিকুল ইসলামসহ সেখানে উপস্থিত সকলে মাদকের সঙ্গে সম্পৃক্ত। যার সত্যতা যাছাই-বাছাই করেই অভিযানে যায় পুলিশ।

এদিকে মৃত শফিকুলের চাচা ও হিজলা উপজেলার হরিনাথাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল লতিফ খান বরিশালটাইমসকে জানান, শফিকুল ইসলাম ভালো ছেলে ছিলো। সে কোনো মাদকের সঙ্গে সম্পৃক্ত ছিলো না।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন