২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালের সেই আ’লীগের লোক শাওন জেলহাজতে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫২ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০১৮

বরিশালে আওয়ামী লীগের পরিচয় দিয়ে পুলিশ সদস্যকে গালিগালাস করা শাওনা খানকে (২৩) জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। সেই ঘটনার ১৯ দিন পরে তিনি মঙ্গলবার (১৬ অক্টোবর) আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। কিন্তু সংশ্লিষ্ট আদালতের বিচারক সেই জামিন আবেদন নামঞ্জুর করে তারে জেলহাজতে প্রেরণ আদেশ দেন।

শাওন খান বরিশাল নগরীর বাংলাবাজার নিউ হাউজ রোড এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে। তবে তিনি এলাকায় কমবেশি সকলের কাছে মাদক বিক্রেতা হিসেবে পরিচিত।

খোঁজ-খবর নিয়ে জানা গেছে- সেপ্টেম্বর মাসের শেষ দিকে এক ছেলেকে হেলমেট ও হেডলাইট বিহীন বোপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে দেখতে পেয়ে একজন পুলিশ সদস্য থামিয়ে সকর্ত করছিলেন। কিন্তু ওই সময় শাওন খান ছুটে এসে আওয়ামী লীগের লোক পরিচয় দিয়ে পুলিশ সদস্যকে গালিগালাস করেন।

এমনকি একপর্যায়ে তিনি পুলিশ সদস্যকে মারধরে উদ্যত হন। এই পুরো ঘটনার একটি ভিডিওচিত্র ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলো আলোচনার সমালোচনার ঝড় ওঠে। ফলে ফেসবুকেই হাজার হাজার মানুষ কমেন্ট করে তাকে দ্রæত গ্রেপ্তারের দাবি রাখেন। তখন খোঁজ নিয়েও জানা গেছে- বখাটে যুবক শাওন খান বরিশাল আওয়ামী লীগের কর্মী বা কোন পদে নেই।

এই ঘটনায় ২৭ সেপ্টেম্বর বরিশালে পুলিশের অপরাধ মিডিয়া বিভাগের সদস্য মো. ওবায়দুল হক বাদী কোতয়ালি মডেল থানায় একটি মামলা করেন। কিন্তু মামলার দায়েরের পর থেকেই শাওন খান আত্মগোপনে থাকার কারণে তাকে গ্রেপ্তারে সফলতা পাচ্ছিল না পুলিশ।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আসাদুজ্জামান বরিশালটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন