১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে আইনজীবীকে ধরতে পুলিশ কর্মকর্তার পানিতে ঝাপ, অত:পর…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:০০ অপরাহ্ণ, ১৭ মে ২০১৮

বরিশাল বারের সিনিয়র আইনজীবী শেখ জিয়াউর রহমান রুমি যে মাদক ক্রয় বিক্রয় বা সেবনের সাথে জড়িত এটা অনেক আগেই নিশ্চিত হয়েছিল পুলিশ। যে কারণে পুলিশ বরাবরই তার পেছনে লেগে ছিল এবং মোক্ষম সময় সুযোগও খুঁজছিল।

ঘটনাচক্রে অনেকটা কাকতালীয়ভাবে সেই সুযোগ কাজে লাগিয়ে আইনজীবীকে বাগে আনতে সক্ষম হয়েছে পুলিশ। অত:পর বৃহস্পতিবার (১৭ মে) মাদকদ্রব্য ইয়াবাসহ শেখ জিয়াউর রহমান রুমিকে গ্রেপ্তারে সফলতা এসেছে।

যদিও এই গ্রেপ্তারের ক্ষেত্রে বরিশাল কোতয়ালি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন আহম্মেদকে অনেকটা গাম ঝরাতে হয়েছে। পুকুরে ঝাপ দিয়ে ধরতে হয়েছে মাদক বিক্রেতা আইনজীবী শেখ জিয়াউর রহমান রুমিকে।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিধর্শক (এসআই) মহিউদ্দিন আহম্মেদ বরিশালটাইমসকে জানিয়েছেন- গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে বৃহস্পতিবার খুব সকালে শহরের সিঅ্যান্ডবি ১ নম্বর পোল এলাকায় আইনজীবী শেখ জিয়াউর রহমান রুমিকে গ্রেপ্তারে প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু টের পেয়ে পুলিশের কাছ থেকে পালিয়ে বাঁচতে দৌড় দেন তিনি।

একপর্যায়ে আইনজীবী শেখ জিয়াউর রহমান রুমি পার্শ্ববর্তী একটি পুকুরে ঝাপ দিয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু নাছরবান্দা পুলিশ কর্মকর্তা তার পিছ ছাড়ছিলেন না। একপর্যায়ে তিনিও লাফিয়ে পড়ের সেই পুকুরের জলে। নিয়ে আসতে সক্ষম হন আইনজীবী মাদক বিক্রেতা শেখ জিয়াউর রহমান রুমিকে।

পরবর্তীতে তার কাছ থেকে ১৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই ঘটনায় তার বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে বলে জানিয়েছেন এসআই মহিউদ্দিন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন