২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে এনার্জি ড্রিংকস পান করে ২ যুবকের মৃত্যু!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪২ অপরাহ্ণ, ০৯ অক্টোবর ২০১৮

বরিশালের উজিরপুর উপজেলায় নেশা জাতীয় পানীয় পান করে ২ যুবকের মৃত্যু হয়েছে। তারা হলেন- সোহাগ হাওলাদার (২৫) ও ইব্রাহিম হাওলাদার(২৪)। একই ঘটনায় সবুজ হাওলাদার নামে এক যুবক অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

সোমবার দিনগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইব্রাহিমের মৃত্যু হয়। এর আগে দুপুরে সোহাগের মৃত্যু হয়।

সোহাগ হাওলাদার উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের মোহাম্মদ হাওলাদারের ছেলে ও একই এলাকার সেকেন্দার হাওলাদারের ছেলে ইব্রাহিম হাওলাদার। মঙ্গলবার দুপুরে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। হাসপাতালে ভর্তি সবুজ হাওলাদার হস্তিশুন্ড গ্রামের দেলোয়ার হোসেন হাওলাদারের ছেলে ।

স্থানীয়রা জানিয়েছে- গত ১ অক্টোবর সোহাগ, ইব্রাহিম ও সবুজ মোটরসাইকেলের ব্রেক অয়েল, রেক্টিফাইড স্পিরিট, ইয়াবা, ঘুমের ওষুধ, সলিউশন গাম এবং এনার্জি ড্রিংকস টাইগার মিলিয়ে তা ২৪ ঘণ্টা মাটির নিচে পুতে রাখে। এরপর গত ২ অক্টোবর রাতে ওই নেশা জাতীয় পানীয় (মিকচার) রাতে পান করে করে তাৎক্ষণিকভাবে অসুস্থ হয়ে পড়ে। রাতে প্রথমে তাদের উজিরপুর হাসপাতালে, পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। তাদের দুজনেরই অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে সেখানে সোহাগের মৃত্যু হয়। রাত ৩টার দিকে ইব্রাহিমের মৃত্যু হয়। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছে- তাদের দুটি কিডনিই অকেজো হয়ে যাওয়াও মৃত্যু হয়েছে।

উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বরিশালটাইমস জানান- ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন