২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে জাপা মেয়র প্রার্থী তাপসের ইশতেহার ঘোষণা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩২ অপরাহ্ণ, ১৪ জুলাই ২০১৮

ব‌রিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনে জাতীয়পার্টির (জাপা) মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী ইকবাল হোসেন (তাপস) ২৪ দফা ইশতেহার ঘোষণা করেছেন। শনিবার (১৪ জুলাই) বেলা ১০টায় বরিশাল শহরের অশ্বিনী কুমার হলে দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহারে তিনি বরিশাল সিটি কর্পোরেশনকে সব ধরনের চাঁদাবাজি, টেন্ডারবাজি ও দুর্নীতিমুক্ত করার অঙ্গীকার করার ঘোষণা দেন।

এছাড়াও ইশতেহারে বরিশালের ঐতিহ্য রক্ষণাবেক্ষণ করে নান্দনিক সিটি গড়ে তোলা, পানি নিষ্কাশন ব্যবস্থার আধুনিকরণ ও বিশুদ্ধ পানি সরবরাহ করা, প্রত্যেক ওয়ার্ডে বিনামূল্যে চিকিৎসা সেবার ব্যবস্থা, পাঠাগার প্রতিষ্ঠা করা, খেলার মাঠ বাড়ানো, জেল খালসহ সব খাল সংস্কার করা, ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের ইতিহাস সংরক্ষণ, নদীর পাড়ে আধুনিক পার্ক ও পর্যটন কেন্দ্র নির্মাণ করা, শিক্ষার মান উন্নয়ন, ভোলার গ্যাস বরিশালে আনা, কর্মজীবী নারীদের আবাসস্থল নির্মাণ করার কথা উল্লেখ করা হয়েছে।

ইশতেহার ঘোষণাকালে তাপস বলেন, ইশতেহার নয় এগুলো আমার নির্বাচনী অঙ্গীকার নামা। যা বরিশাল মহানগরকে নিয়ে অনেক আমার স্বপ্ন। আমি বরিশাল সিটি করপোরেশনের একজন বাসিন্দা। নাগরিক অধিকার এবং সামাজিক ও রাজনৈতিক সচেতনতা বোধ সবসময় আমাকে তাড়িত করে। যখন দেখি মানুষের অধিকার ক্ষুণ্ন হয়েছে, তখনই মন বিদ্রোহী হয়ে ওঠে। আমি বরিশালকে একটি উন্নত নগরীতে পরিণত করতে চাই, বদলে দিতে চাই রাজনীতিবিদদের ওপর মানুষের বিরুপ ধারণা।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়পার্টির বরিশাল জেলার সভাপতি অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, প্রার্থীর স্ত্রী ইসমত আরাসহ দলীয় নেতাকর্মীরা।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন