২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে পুলিশ কর্মকর্তার বাসায় মাদকের আস্তানা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ, ০৪ অক্টোবর ২০১৭

বরিশাল শহরের শাহপড়ান সড়কের একটি মাদকের আস্তানার সন্ধান পেয়েছে ডিবি পুলিশ। এমনকি সেই আস্তানায় অভিযান চালিয়ে মঙ্গলবার (০৩ অক্টোবর) রাতে দুই ব্যবসায়িকে আটকও করা হয়েছে। ওই সময় উদ্ধার করা হয়েছে তিন কেজি গাঁজা।

মাদকের আস্তানা গড়ে ওঠা ওই বাসাটি ঝালকাঠি পুলিশের কর্মরত এটিএসআই আব্দুল আজিজের।

বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন জানিয়েছেন- দীর্ঘদিন ধরে ‘মাহমুদা মঞ্জিল’র দ্বিতীয় তলায় মাদক বাণিজ্য চলছে এমন সংবাদে অভিযান চালিয়ে মো. আল-আমিন ব্যাপারী (২৪) এবং মো. আলমগীর হোসেন (২২) নামে দুইজনকে আটক করা হয়। সেই সময় তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী তল্লাশি চালিয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

আটক আল-আমিন মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ রাজদী গ্রামের অহেদ ব্যাপারীর ছেলে এবং আলমগীর হোসেন চাঁদপুর জেলার ডুমুরিয়া গ্রামের আব্দুল মতিনের ছেলে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের পরবর্তী সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিবি পুলিশ অভিযোগ করেছে- পুলিশ কর্মকর্তার বাসাটির দক্ষিণ পাশের একটি ওই কক্ষটিতে এক ধরনের মাদকের আস্তনা গড়ে তোলা হয়েছিল। এই দুই ব্যবসায়ি দীর্ঘদিন যাবত সেখানে ভাড়া থেকে নিরপদে মাদক ব্যাণিজ্য চালিয়ে আসছিলেন।

মূলত সেই সংবাদের ভিত্তিতেই বাসাটিতে অভিযান করা হয়। কিন্তু তল্লাশির প্রস্তুতিকালে তাদের বাসায় প্রবেশের এটিএসআই আব্দুল আজিজের স্ত্রী তাদের বাঁধা দিয়েছেন। তাছাড়া ওই পুলিশ কর্মকর্তাও ফোন করে অনেক কৈফিয়ত চেয়েছিলেন। বিষয়টি বরিশাল মেট্রোপলিটন পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের অবহিত করা হয়েছে বলে জানিয়েছেন এসআই দোলোয়ার হোসেন।

কিন্তু এই মাদক বাণিজ্যে ওই পুলিশ কর্মকর্তা বা তার পরিবারের কেউ সম্পৃক্ত রয়েছেন কী না সে বিষয়ে প্রাথমিক কোন প্রমাণ পায়নি ডিবি পুলিশ।

 

 

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন