২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশালে পুলিশ ফাঁড়ির পাশে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৫ অপরাহ্ণ, ০৩ জানুয়ারি ২০১৮

বরিশাল নগরীর নতুনবাজার পুলিশ ফাঁড়ির পাশে শরীফ জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে চুরি সংঘঠিত ঘটেছে। চোরচক্র ওই দোকানে থাকা ৪০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩ লাখ টাকা নিয়ে গেছে।

মঙ্গলবার গভীর রাতে যে কোন এক সময়ে এই চুরির ঘটনা ঘটেছে বলে মনে করছে পুলিশ।

দোকানের মালিক মাহাবুব শরীফ জানিয়েছেন- প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে দোকান তালাবদ্ধ করে দিয়ে যান।

বুধবার (৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে দোকান খুলতে গিয়ে চুরির বিষয়টি আঁচ করতে পারেন। সকালে দোকান খুলে দেখতে পান দোকানে কোনো স্বর্ণালংকার নেই এবং পাশের দেয়ালও ভাঙা।

দোকান মালিকে ধারণা পাশের সিয়াম ট্রেডার্স নামে হলুদ-মরিচের দোকানের তালা ভেঙে ভেতরে ঢুকে স্বর্ণের দোকানে লুটপাট চালায় দুর্বৃত্তরা। লুটপাটের সময় দোকানের ভেতরে থাকা সিন্দুক ভেঙে ৪০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩ লাখ টাকা নিয়ে যায়।

সিয়াম এন্টারপ্রাইজের মালিক জগলু সাংবাদিকদের জানান, তিনি রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যান। পরে সকালে খবর পেয়ে দোকানে এসে দেখেন দোকানের সাটারের তালা ভাঙা। তবে তার দোকানের কিছুই খোয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, মধ্যরাতে একটি ট্রাক ওই দোকানের সামনে আড়াআড়িভাবে রাখা ছিলো। যে কারণে কিছুই বোঝা যায়নি। ওই মার্কেটের অল্প কিছু দূরেই রয়েছে পুলিশ ফাঁড়ি। তারা কিছু বুঝতে পারেননি।

এদিকে সকাল বেলা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মো. আওলাদ হোসেন মামুন জানিয়েছেন- এ ঘটনায় কাউকে আটক করা না হলেও তারা বিষয়টি খতিয়ে দেখছেন।

তবে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন