২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে বস্তাভর্তি গাঁজাসহ ২ বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৯ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০১৮

বরিশাল শহরের একটি বাসা থেকে বস্তাভর্তি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার (১২ অক্টোবর) বেলা আড়াইটার দিকে তাদের শহরের টাউন স্কুলের পেছনের একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার হয়।

এই সফল অভিযানে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল অফিসের পরিদর্শক ফরহাদ হোসেনের নেতৃত্ব অংশ নেন উপ-পরিদর্শক সুনীল কুমার দে এবং সিপাহী নজরুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- বানারীপাড়া উপজেলার চাখার গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে আনোয়ার হাওলাদার (৫০) এবং কাউনিয়া সাবান কারখানা এলাকার মুনসুর আলী হাওলাদারের ছেলে ফিরোজ হাওলাদার (৪০)। তবে আনোয়ার হাওলাদার শহরের টাউন স্কুল এলাকার আমিনুল ইসলামের ‘জাফর মঞ্জিল’র ভাড়াটিয়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল অফিস সূত্র জানিয়েছে- পরিদর্শক ফরহাদ হোসেনের নেতৃত্ব একটি দল টাউন স্কুল এলাকার ‘জাফর মঞ্জিলে অভিযান চালিয়ে প্রথমে আনোয়ার হাওলাদারকে বস্তাভর্তি ৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেন। পরবর্তীতে তার স্বীকারোক্তিতে একই বাসা থেকে ফিরোজ হাওলাদারকেও গ্রেপ্তার করা হয়।

এই ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানায় একটি মামলা দায়ের পরবর্তীতে তাদের হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পরিদর্শক ফরহাদ হোসেন।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন