২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে বিচ্ছিন্ন পাসহ নিখোঁজ জেলের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২১ অপরাহ্ণ, ১৬ মে ২০১৮

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় সন্ধ্যা নদী থেকে জেলে আবুল বাশারের (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৬ মে) সকালে তার লাশ উদ্ধার করে বরিশালের ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে সন্ধ্যা নদী থেকে তার বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করা হয়।

মৃত আবুল বাশার গৌরনদী উপজেলার উওর সাকোকাঠী গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ জানিয়েছে, গত সোমবার (১৪ মে) দিবাগত রাত তিনটার দিকে ঢাকা থেকে যুবরাজ-৭ ও অভিযান-৭ নামে দু’টি লঞ্চ বাবুগঞ্জ উপজেলার সন্ধ্যা নদীর বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের মোল্লারহাট এলাকা অতিক্রম করিছলো। এ সময় দু’টির লঞ্চের কোনো একটির ধাক্কায় নদীতে থাকা মাছ ধরার একটি ট্রলার ডুবে যায়। এ ঘটনায় গৌরনদীর সাকোকাঠী গ্রামের বাসিন্দা আবুল বাশার ও সুভাষ নামের দুই জেলে নিখোঁজ হন।

খবর পেয়ে মঙ্গলবার (১৫ মে) দুপুর থেকে দিনভর বরিশালের ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ জেলেদের সন্ধান করেন। সন্ধ্যায় এক জেলের একটি বিচ্ছিন্ন পা ও ডুবে যাওয়া মাছ ধরার ট্রলারের কয়েকটি টুকরো উদ্ধার করা হলেও নিখোঁজদের সন্ধান মেলেনি। পরে বুধবার সকালে জেলে আবুল বাশারের মরদেহ ভেসে ওঠার পর নিশ্চিত হওয়া যায় বিচ্ছিন্ন পা তার।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম সাংবাদিকদের জানান, ঘটনার সময় কোনো লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবিতে দু’জেলে নিখোঁজ হয়েছেন সে ব্যাপরে তদন্ত চলছে। সঠিক তথ্য পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন