২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে বিয়ে বাড়ি থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, ১১ মার্চ ২০১৮

বরিশাল সদর উপজেলার চাঁদপুরায় একটি বিয়ে বাড়ি থেকে নাসরিন বেগম (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিক উদ্ধার করে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনাটি ঘটেছে শনিবার (১০ মার্চ) রাত ৮টার দিকে।

নাসরিন বেগম চাঁদপুরা ইউনিয়নের চর পত্তনিভাঙা এলাকার ৬ নম্বর ওয়ার্ডের আমির হোসেন খানের দ্বিতীয় স্ত্রী।

স্বজনেরা জানিয়েছে- আমির হোসেন তার চাচাতো ভাই হিরার বিয়ে উপলক্ষে স্ত্রী নাসরিনকে নিয়ে বরিশালে গ্রামের বাড়িতে আসেন। শনিবার বউভাত অনুষ্ঠান শেষে স্বজনেরা ঘরে ফিরে দেখতে পান নাসরিন গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত আছেন।

ওই সময় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

চাঁদপুরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) আমির হোসেন বলেন- দীর্ঘদিন ধরে নাসরিনের মানসিক রোগের চিকিৎসা চলছিলো। তবে শুক্রবার চাচাতো ভাইয়ের বিয়ে বাড়িতে সুস্থ ছিলেন।

শনিবার বউভাত অনুষ্ঠান চলাকালে তাকে খেতে আসতে বলা হলেও তিনি আসেনি। খাওয়া-দাওয়া শেষে ঘরে ফিরে দেখতে পান নাসরিন একটি কক্ষে আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছে।

তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানাতে পারেনি তিনি।

বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ওসি গোলাম মোস্তফা হায়দার বলেন- খবর পেয়ে পুলিশের ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্বজনদের দাবি অনুযায়ী ওই গৃহবধূ মানসিক রোগী ছিলেন। এবং তিনি আত্মহত্যা করেছেন।

তবে মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর আসল রহস্য জানা অসম্ভব বলে জানিয়েছেন ওসি।’

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন