২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে বেপরোয়া গতির মোটরসাইকেল কেড়ে নিল মেধাবী ছাত্রীর প্রাণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫২ পূর্বাহ্ণ, ২১ জুলাই ২০১৮

বরিশালের আগৈলঝাড়ায় উত্ত্যক্তকারীদের মোটরসাইকেলের ধাক্কায় এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সে মারা যায়।নিহত মেনহাজ হাসান মিলি উপজেলার পূর্ব পয়সা গ্রামের টিএম নজরুল ইসলামের মেয়ে ও গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

মিলির বাবা টিএম নজরুল ইসলাম বরিশালটাইমসকে জানান, মঙ্গলবার সন্ধ্যায় তিনি উপজেলা সদর থেকে মেয়েকে ডাক্তার দেখিয়ে মাহিন্দ্র করে বাড়ি ফিরছিলেন। বাড়ির সামনে নেমে ভাড়া পরিশোধ করছিলেন তিনি। মিলি রাস্তা পার হয়ে দক্ষিণপাড়ে দাঁড়িয়েছিল। এ সময় পশ্চিম দিক থেকে পাঁচটি মোটরসাইকেল নিয়ে বেপরোয়া গতিতে যাওয়ার সময় কয়েকজন মিলিকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে ও তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে মিলির নাক-কান দিয়ে রক্ত বেরিয়ে আসে। এ সময় চালক মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা মিলিকে উদ্ধার করে হাসপাতালে নেন। পরে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মঙ্গলবার রাতেই মিলিকে শেবাচিম হাসাপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। নিহত মিলির চাচা জব্বার তালুকদার জানান, ইভ টিজারদের ফেলে যাওয়া মোটরসাইকেলের মালিকের নাম রিফাত আকন। তার বাড়ি মুলাদি উপজেলার বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামে। ঘটনার সময় রিফাত নিজে গাড়ি চালাচ্ছিল। রিফাত প্যাসিফিক ফার্মাসিউটিক্যাল লিমিটেড নামে ওষুধ কোম্পানিতে উজিরপুর উপজেলায় কর্মরত রয়েছে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক মোল্লা জানান, খবর পেয়ে এসআই জাহিদুর রহমান ও এএসআই রাজু আহম্মেদকে পৃথকভাবে মোটরসাইকেলটি থানায় আনা ও মামলা করার জন্য পাঠিয়েছিলেন। কিন্তু তারা মোটরসাইকেলটি পুলিশের কাছে দেয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন