২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে সড়ক দুর্ঘটনায় ভূমি কর্মকর্তা নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৩ অপরাহ্ণ, ১০ সেপ্টেম্বর ২০১৭

বরিশালের বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত তোফায়েল হোসেন আল মামুন (৩৫) বরগুনার তালতলী উপজেলার কবিরাজপাড়া এলাকার মান্নান মোল্লার ছেলে। রোববার সকালে তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসক ডাঃ রিফাত হোসেন মৃত ঘোষণা করেন।

সহকর্মী ও স্বজনরা জানান, বরিশালের বিভাগীয় কমিশনার কার্যালয়ে ভূমি ব্যবস্থাপনার ওপর একটি কর্মশালায় যোগ দিতে  রোববার সকালে তোফায়েল হোসেন আল মামুন মোটরসাইকেল যোগে বরগুনা থেকে রওয়ানা দেন। বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলা পার হয়ে বুড়ির মাজারে সামনে আসলে মোটরসাইকেলের চাকায় সমস্যা দেখা দেয়। এসময় তিনি মোটরসাইকেল থেকে পরে গেলে একটি এ্যাম্বুলেন্স তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, নিহতের মরদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরণ করা হয়েছে। স্বজনরা এসেছেন এবং বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ এসে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করছেন।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন