১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বরিশালে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৮ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০১৮

বরিশাল সদর উপজেলার নবগ্রাম রোডে সড়ক দুর্ঘটনায় মো. হানিফ (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত অতন্ত তিন জন শুক্রবার বেলা পনে একটার দিকে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত হানিফ বরিশাল বাকেরগঞ্জ উপজেলার হলতা গ্রামের নুর হোসেনের ছেলে। তবে তিনি বরিশাল লঞ্চ এলাকায় ভগ্নিপতি নুর মিয়ার ভাতের হোটেলে কর্মরত ছিলেন। এই ঘটনায় আহতরা হলেন- একই হোটেলের স্টাফ মো. মিজান এবং বরিশাল লঞ্চঘাট শ্রমিক মো. রাকিব।

থানা পুুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- হানিফসহ আরও তিন জন শুক্রবার সকালে লঞ্চঘাট এলাকা থেকে একটি সিএনজি গাড়ি ভাড়া করে ঝালকাঠির আটঘর কুড়িয়ানা ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে সদর উপজেলার নবগ্রাম রোড পপুলার এলাকায় একটি পিকআপ অতিক্রমকালে তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এতে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই হানিফ মারা যান। পরে আহত মিজান (৩৬) রাকিব (১৭) উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।

একই সাথে হানিফের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয় বলে বরিশাল বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন- এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। এদিকে নিহত হানিফের লাশ ময়নাতদন্ত ছাড়া পেতে বরিশাল অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেছেন পরিবার।’’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন