২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ৬০০ মণ্ডপে দুর্গাপুজা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০১৮

বরিশালে এবারে ৬০০ মন্ডপে শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে বরিশাল জেলায় ৫৬২টি এবং মহানগরে ৩৮টি মণ্ডপে দুর্গা পূজা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করে বরিশাল মহানগর পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক স্বপন কর বরিশালটাইমসকে বলেন, বরিশাল জেলায় সব থেকে বেশী পূজা অনুষ্ঠিত হবে আগৈলঝাড়ায়। এই উপজেলাটিতেই ১৪৬টি মণ্ডপে পূজা হবে।

এছাড়া উজিরপুরে ১১১টি, গৌরনদীতে ৮২টি, বাকেরগঞ্জে ৭২টি, বানারীপাড়ায় ৫৮টি, মেহেন্দিগঞ্জে ২৪টি, বাবুগঞ্জে ২৩টি, মুলাদীতে ১১টি, হিজলায় ১৪টি এবং বরিশাল সদর উপজেলায় ২১টি মণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে।

অপরদিকে বরিশাল মহানগরে শ্রী শ্রী শংকর মঠ, জগন্নাথ দেবের মন্দির, অষ্টকোনা লোকনাথ বাবার মন্দির, ফলপট্রি পূজা মন্ডপ, মদন মোহন জিউর মন্দির, পাষানময়ী কালিমাতার মন্দিরসহ সার্বজনীন ৩৩টি মণ্ডপে এবারে দুর্গা পূজা অনুষ্ঠিত হবে।

এছাড়াও স্বর্গীয় জুরান চন্দ্র মুখার্জী বাড়ি, ঘোষ বাড়ি, বনিক বাড়ি, সোম বাড়ি ও কাজল বরন দাসের বাড়িতে ব্যক্তিগত পূজা অনুষ্ঠিত হবে।

স্বপন কর আরও জানান, এই মণ্ডপগুলোতে দিনরাত দুর্গা পূজার প্রস্তুতির কাজ চলছে। এবারেও শারদীয় দুর্গোৎসব আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন