১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল বিএনপি মেয়র প্রার্থী নম্বর না জেনে ভোট দিতে গিয়ে হয়রান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৯ পূর্বাহ্ণ, ৩০ জুলাই ২০১৮

ভোট দেবেন, কিন্তু ভোটার নম্বর জানেন না। ফলে কোন বুথে যাবেন, সেটিও জানা নেই। আর পুরো বিষয়টি প্রকাশ পেল কেন্দ্রে এসে। সোমবার (৩০ জুলাই) বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার এই অভাবনীয় ঘটনাটি ঘটান।

ধানের শীষের প্রার্থীর কেন্দ্রে এসে ভোটার নম্বর খুঁজে পেতেই ১৫ মিনিট সময় লেগে যায়। আর ভোট নিয়ে তার প্রস্তুতির অভাব ছিল কি না, এই বিষয়টি চলে আসে সামনে।

সরোয়ার নগরীর কাউনিয়া সৈয়দা মজিদুন্নেছো মাধ্যমিক বিদ্যালয়ের ভোটার। এটি আগে থেকেই জানা তার। প্রার্থীরা ভোট দেয়ার আগেই কোন বুথে যাবেন, ভোটার নম্বর কত, সেটি তার কর কর্মীরা জেনে রাখেন। কিন্তু তা করেননি সরোয়ারের কর্মীরা। আর এখানেই বাধে গোল।

বেলা সাড়ে আটটার দিকে কেন্দ্রে আসেন বিএনপির মেয়র প্রার্থী। জানতে চান তার বুথ কোনটি। বলা হয়, দ্বিতীয় তলায় যেতে। কিন্তু সেখানে গিয়ে ভোটার নম্বর পাওয়া যায়নি।

এরপর দলীয় নেতাকর্মীদের কাছে ভোটার নম্বর জানতে চান সরোয়ার। কিন্তু কেউ জানাতে পারলেন না। এ সময় নেতাকর্মীদের উপর চটেন তিনি। তাতেও কাজ হয়নি। তারপর ফোন করে ভোটার নম্বরটি তিনি জানেন। এতেই ১৫ মিনিট সময় লেগে যায়। এরপর তিনি সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া জানান।

ভোট দিতে দেরি কেন?- এমন প্রশ্নের জবাবে সরোয়ার বলেন, ‘আমার ভোটার নম্বরটা খুঁজে পেতে দেরি হয়েছে।’

গত ১০ জুলাই ভোটের প্রচার শুরুর পর থেকেই পুলিশ আর আওয়ামী লীগের বিরুদ্ধে নানা অভিযোগ করে আসা ক্ষমতাসীন দল উল্টো সরোয়ার ভোট নিয়ে আগ্রহী নন বলে দাবি করে আসছে।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন