২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল মহানগর আ’লীগকে ঢেলে সাজানোর পরামর্শ হাসানাতের

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩২ অপরাহ্ণ, ১৫ এপ্রিল ২০১৮

কেন্দ্রীয় নেতা বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ শহর আ’লীগকে ঢেলে সাজাতে নেতাকর্মীদের পরামর্শ দিয়েছেন। প্রতিটি ওয়ার্ডের সদস্য সংগ্রহ অভিযান আরও জোরদারের তাগিদ দিয়ে তিনি নেতাকর্মীদের সাংগঠনিক শক্তি বাড়াতে বলেছেন।

রোববার (১৫ এপ্রিল) সন্ধ্যায় বরিশাল সার্কিট হাউজে আয়োজিত মহানগর আ’লীগের বর্ধিত সভায় এসব পরামর্শ দেন।

প্রধান অতিথির বক্তেব্যে তিনি বলেন- বরিশালকে উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নজর রয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকলে বরিশাল শহর একদিন আধুনিক সিঙ্গাপুরে রূপ নেবে। আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে দখিনা আ’লীগের কর্ণধর সাংসদ হাসানাত বলেন- নেতাকর্মীদের পক্ষ থেকে মেয়ার প্রার্থী হিসেবে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাকে মনোনীত করার যে দাবি উঠেছে তা তিনি কেন্দ্রে তুলে ধরবেন।

তবে মনোননের সিদ্ধান্ত পুরোপুরি দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বলে জানিয়েছেন তিনি।

তাছাড়া ওই নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাশীদের বিষয়টি ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে সমন্বয় করে সিদ্ধান্ত নিতে মহানগরের শীর্ষ নেতাদের পরামর্শ দিয়েছেন তিনি।

ওই সভায় বরিশাল মহানগর আ’লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বরিশাল মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ উল্লেখযোগ্য।

19 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন