২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ যৌন উত্তেজকসহ আটক ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০০ অপরাহ্ণ, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার সাতৈর বাজার এলাকা অভিযান চালিয়ে বিপুল পরিমাণ যৌন উত্তেজক ওষুধ আটক করেছে। বুধবার (১৪ ফেব্র“য়ারি) রাতে ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে ২ হাজার বোতল যৌন উত্তেজক ওষুধ ও তিন হাজার কেজি নিষিদ্ধ পলিথিন আটক করে। এই ঘটনায় একজনকে আটক করা হয়।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের উপ অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিক্তিতে বোয়ালমারীর সাতৈর বাজারের মসজিদ সংলগ্ন গেট ও কামার গ্রামে অভিযান চালানো হয়। ওই সময় কামার গ্রামের বিভুতি সাহার বাড়ি থেকে নিষিদ্ধ ঘোষিত ৩ হাজার কেজি পলিথিন ও ২ হাজার বোতল যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়।

এ সময় আটক করা হয় মো. আনিসুর রহমান নামের এক ব্যক্তিকে। আটক ব্যক্তিকে পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার ভূমি মো. আনিসুজ্জামান বাংলাদেশ পরিবশে সংরক্ষণ আইন ১৯৯৫ সালের ৬(ক) ধারা মোতাবেক ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৫২ ধারা মোতাবেক বিশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। জব্দ পলিথিন এবং যৌন উত্তেজক ওষুধসমূহ বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ও পরিবেশ অধিদপ্তরের কর্মাকর্তা এর উপস্থিতিতে ধ্বংস করা হয়।

পরবর্তীতে আসামি আনিসুর রহমানকে ফরিদপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।’’

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন