২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল র‌্যাবের অভিযানে দেড় হাজার ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৮ অপরাহ্ণ, ০৮ সেপ্টেম্বর ২০১৮

ভোলার লালমোহন উপজেলায় অভিযান চালিয়ে ১ হাজার ৫২০ পিস ইয়াবাসহ মো. ফরিদ মাঝি (২৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। এসময় ইয়াবা বহনে ব্যবহৃত একটি বাইসাইকেলও জব্দ করা হয়েছে।

আটক মো. ফরিদ মাঝি ভোলার চরফ্যাশন উপজেলার পূর্ব মাদ্রাজ এলাকার বাসিন্দা মৃত আব্দুল কাদের মাঝির ছেলে। আটকের বিষয়টি শনিবার (০৮ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-৮ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করে।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে একজন মাদক বিক্রেতা বাইসাইকেলে করে ইয়াবা নিয়ে লালমোহন থেকে ডাওরী বাজারের দিকে আসছে। এ খবরের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানির একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ফরিদ মাঝিকে বাইসাইকেলসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী সাইকেলের সিটের নিচে ফ্রেমের পাইপের মধ্য থেকে একটি নীল রংয়ের পাতলা লম্বা পলিপ্যাক থেকে ১ হাজার ৫২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ফরিদ জানিয়েছেন, তিনি কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ভোলা জেলার লালমোহন থানাসহ অন্যান্য থানা এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রি করে।

এই ঘটনায় র‌্যাবের ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে লালমোহন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন