২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল র‌্যাবের অভিযানে জঙ্গি সন্দেহে ব্যবসায়ী আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৪ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০১৮

বরগুনায় সন্দেহভাজন এক কম্পিউটার ও ফটোস্ট্যাট ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার বেলা ১১টার দিকে বরগুনার টাউনহল এলাকার একটি দোকান তল্লাশি শেষে তাকে আটক করা হয়। পরে দুপুর আড়াইটার দিকে র‌্যাবের একটি গাড়ি করে তাকে তুলে নিয়ে যায় র‌্যাব সদস্যরা।

আটককৃতের নাম মো. মেহেদী হাসান রাসেল। তিনি দীর্ঘ পাঁচ বছর ধরে হাসান কম্পিউটার নামে টাউনহল এলাকায় দোকানটি পরিচালনা করে আসছিলেন। তবে হাসানকে কেন আটক করা হয়েছে তা না জানিয়েই র‌্যাব তাকে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান- বেলা ১১টার দিকে হাসানের কম্পিউটারের দোকানে অভিযান চালায় র‌্যাব। পরে তাকে আটক করে র্দীঘ সময় দোকানের ভেতরে রাখে র‌্যাব। পরে দুপুর আড়াইটার দিকে র‌্যাবের একটি গাড়িতে করে তাকে নিয়ে যায় র‌্যাব সদস্যরা।

এ বিষয়ে হাসানের বাবা আবদুস সত্তার সাংবাদিকদের জানান, হাসানের দোকন থেকে আগ্নেয়াস্ত্র গুলি ও জিহাদি বই উদ্ধারের কথা আমার শুনেছি।

এ সময় তিনি উপস্থিত লোকজনের উদ্দেশ্যে বলেন- জেলা শহরের ব্যস্ততম একটি সড়কের দোকানে কেউ কখনো হাতের কাছে আগ্নেয়াস্ত্র গুলি এবং জিহাদি বই রেখে দোকানদারি করে? তিনি আরও বলেন- আমার ছেলেক ফাঁসানো হয়েছে। তবে কে বা কারা হাসানকে ফাঁসিয়েছে, সে বিষয়ে তিনি অবগত নন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) এস এম মাসুদুজ জামান বলেন- র‌্যাবের এই অভিযান সম্পর্কে আমরা অবগত নই। এ বিষয়ে র‌্যাব এখনো আমাদের কিছুই জানায়নি।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন