১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল সিটিতে বিজয় দেখছেন আ’লীগ মেয়র প্রার্থী সাদিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৬ অপরাহ্ণ, ২২ জুলাই ২০১৮

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন- আমাদের প্রচার-প্রচারণা ভালোই চলছে, ইনশাল্লাহ ৩০ জুলাই নৌকার বিজয় সুনিশ্চিত। রোববার (২২ জুলাই) বেলা ১২টার দিকে বরিশালের সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

সাদিক আব্দুল্লাহ বলেন- নির্বাচনী মাঠে যে যার মতো প্রচার-প্রচারণা চালাচ্ছেন। আমাদের নেতাকর্মীরাও কাউকে কোনো ধরনের বাধাগ্রস্ত করেছেন এই ধরনের অভিযোগ থাকলে লিখিতভাবে তারা দিতে পারেন। নির্বাচন কমিশন রয়েছে, এটা দেখার জন্য তারা ব্যবস্থা নেবেন। পাশাপাশি আমরাও বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখব।

পরে তিনি সদররোডে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন। গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন (বীর-বিক্রম), বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুর দুলাল, গাজীপুরের নব-নির্বাচিত মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমসহ দলীয় নেতাকর্মীরা।

এ সময় গাজীপুরের নব-নির্বাচিত মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেন, নির্বাচনে উৎসাহ দেওয়ার জন্য সারাদেশ থেকে মানুষ আসছে। তিনি একটি আধুনিক শহরের জন্য বরিশালবাসী যাতে নৌকার প্রার্থীকে ভোট দেয় সেই আহ্বান জানান।’’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন