১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল সিটির ১১ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জিয়ার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩০ অপরাহ্ণ, ১৪ জুলাই ২০১৮

বরিশাল সিটি কর্পোরেশনের ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মারুফ আহম্মেদ জিয়ার (প্রতীক ঠেলাগাড়ি) বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে বিক্ষুব্ধ স্টেডিয়াম কলোনীবাসী। এই প্রার্থীর ভাই শফিকুল আলম গুলজার প্রচারণা নেমে নারী ভোটারদের সাথে অশ্লীল আচরণ ও কু-রুচিপূর্ণ মন্তব্য করায় সংক্ষুব্ধ হয়ে ওঠেন নারীরা।

শনিবার (১৪ জুলাই) সন্ধ্যার দিকে ঘটনার পরে দুই শতাধিক বিক্ষুব্ধ নারী পুরুষ একত্রিত হয়ে এই মিছিল বের করেন। পরবর্তীতে তারা বরিশাল জেলা প্রশাসকের ডাকবাংলোর সম্মুখে গিয়ে বিক্ষোভ করেন।

সংক্ষুব্ধ নারীরা জানিয়েছেন- প্রার্থী মারুফ আহম্মেদ জিয়ার ভাই শফিকুল আলম গুলজার প্রার্থীর পক্ষে শনিবার সন্ধ্যার দিকে স্টেডিয়াম কলোনীতে প্রচারণা করেন। ওই সময় তিনি বেশ কয়েকজন নারীর সাথে অশ্লীল আচরণ করেন। এমনকি এক নারীকে কু-রুচি মন্তব্য করার পাশাপাশি শ্লীলতাহানীও করেন। এই ঘটনায় শাস্তির দাবি জানিয়ে কাউন্সিলর প্রার্থী মারুফ আহম্মেদ জিয়া ও তার ভাইয়ের বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের করা হয়।

এই ওয়ার্ডে কাউন্সিলর ঘুড়ি প্রতীকের প্রার্থী মজিবর রহমান বরিশালটাইমসকে জানিয়েছেন- বিষয়টি তিনি কলোনীবাসীর কাছ থেকে শুনেছেন। কিন্তু বিস্তারিত কিছু জানেন না।

তবে এই বিষয়টি অস্বীকার করে প্রার্থীর ভাই শফিকুল আলম গুলজার বলেন- ভাইয়ের পক্ষে প্রচারণায় নামার বিষয়টি মানতে পারেনি প্রতিদ্বন্দ্বি প্রার্থী। যে কারণে ষড়যন্ত্র করে তাকে মাঠছাড়া করার সুযোগ নেওয়ার চেষ্টা করা হচ্ছে।’’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন