২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশাল-৩ আসনে মহাজোটের মনোনয়ন চান আতিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০১৮

বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে ১৪ দলীয় মহাজোট থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ যুবমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ব্যাপক গণসংযোগ করছেন। সোমবার তিনি বাবুগঞ্জের মীরগঞ্জ ফেরিঘাট, খেয়াঘাট ও মুলাদী উপজেলার বিভিন্ন এলাকায় দিনভর গণসংযোগ করেন। এছাড়াও রোববার তিনি বাবুগঞ্জ উপজেলার রহমতপুর, নতুনহাট, রামপট্টি, খানপুরা সদর, রহমতপুর বিমানবন্দর এলাকায় সর্বস্তরের জনসাধারণের সঙ্গে কুশল বিনিময় করেন। সন্ধ্যায় চাঁদপাশা ইউনিয়নের বটতলা ও রেইনট্রিতলায় গণসংযোগ করা ছাড়াও বটতলায় অনুষ্ঠিত এক শ্রমিক সমাবেশে ভাষণ দেন তিনি।

এ সময় বটতলা ভ্যান কল্যাণ সমিতির উদ্যোগে সেখানে অনুষ্ঠিত ভ্যান-রিকশা-অটো শ্রমিদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে যুবমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি আতিকুর রহমান আতিক বলেন, ওয়ার্কার্স পার্টি থেকে দলীয় মনোনয়ন পাবার ব্যাপারে তিনি এখনো আশাবাদী। দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনতার চাহিদার প্রেক্ষিতে তিনি প্রার্থী হয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ আসনে মহাজোটের মনোনয়ন চাওয়ার কথা জানিয়ে এ সময় সবার দোয়া ও সমর্থন চান তিনি। বটতলা ভ্যান কল্যাণ সমিতির সভাপতি মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে সংগঠনের সহ-সভাপতি রিয়াজুল ইসলাম, সম্পাদক শাকিল হাওলাদার, সদস্য শামীম বেপারি প্রমুখ বক্তব্য রাখেন।

কেন্দ্রের হাইকমান্ডের দৃষ্টি আকর্ষণ করতে শনিবার আতিক শতাধিক মোটরসাইকেল নিয়ে মুলাদী পৌরসভা এবং উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় শোডাউন দেন। পরে মুলাদীর প্যাদারহাট, খাসেরহাট, কাজীরহাট, নবাবেরহাট, পুরাতন বাসস্ট্যান্ডে সর্বস্তরের মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় তার সঙ্গে ছিলেন ওয়ার্কার্স পার্টি জেলা সদস্য এনায়েত করিম ফারুক, মুলাদী উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক সেলিম চৌকিদার, কেন্দ্রীয় যুবমৈত্রীর সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান বাবুল, বাবুগঞ্জের আওয়ামী লীগ নেতা মাঝি মাসুম রেজা, সাব্বির হোসেন বড়মিয়া, আসাদুজ্জামান নূরসহ শতাধিক নেতাকর্মী।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন