২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সম্মাননা পাবেন গেইল-প্যাটারসন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৭ অপরাহ্ণ, ১৮ জুলাই ২০১৮

একজন ক্যারিবীয় ইতিহাসের অন্যতম সেরা ওপেনার, ‘ইউনিভার্স বস’খ্যাত ক্রিস গেইল। আরেকজন কিংবদন্তী পেসার প্যাট্রিক প্যাটারসন। দেশের ক্রিকেটে বিশেষ অবদানের জন্য এই যুগলকে সম্মানিত করা হবে বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ ইউনিভার্সিটি ভাইস-চ্যান্সেলর একাদশের প্রস্তুতি ম্যাচের সময়। ১৯ জুলাই জ্যামাইকার সাবিনা পার্কে অনুষ্ঠিত হবে ম্যাচটি ।

আশির দশকের অন্যতম গতিময়, ভয়ংকর এবং প্রতিপক্ষের রক্ত হিম করা বোলার ছিলেন প্যাটারসন। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের সর্বকালের সেরাদের তালিকায় থাকা পেসারদের মধ্যে তিনি একজন। ক্রিস গেইলও ক্যারিবীয় ক্রিকেটের সর্বকালের সেরা ব্যাটসম্যানদের একজন।

আগামীকাল জ্যামাইকার স্থানীয় সময় দুপুর ২টায় (বাংলাদেশ সময় রাত ১টা) ওয়েস্ট ইন্ডিজ ইউনিভার্সিটি ভাইস-চ্যান্সেলর একাদশের বিপক্ষে একটি একদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ওই ম্যাচটি সর্বসাধারণের জন্য উম্মুক্ত করে দেয়া হয়েছে। যে ম্যাচের এক ফাঁকে বিশেষ সম্মাননা দেয়া হবে গেইল-প্যাটারসনকে।

এর আগে এই সম্মাননা পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের মাইকেল হোল্ডিং, স্যার ভিভ রিচার্ডস, গর্ডন গ্রিনিজ, জেফ্রে ডুজন, ডেসমন্ড হেইন্স, অ্যান্ডি রবার্টস, কোর্টনি ওয়ালশ, কার্টলি এমব্রোস এবং শিবনারায়ণ চন্দরপল।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন