২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাউফলে ভাইকে কুপিয়ে হত্যা, রক্তাক্ত বোন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৬ পূর্বাহ্ণ, ১২ মার্চ ২০১৮

সিঁদ কেটে ঘরে প্রবেশ করে ভাইকে কুপিয়ে খুন ও বোনকে জখম করা হয়েছে। রোববার (১১ মার্চ) দিবাগত রাতে বাউফলের মদনপুরা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে (সোনামুদ্দিন মাদ্যমিক বিদ্যালয়ের কাছে) এ ঘটনা ঘটেছে।

পুলিশ সোমবার সকালে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পটুয়াখালী মর্গে এবং বোনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ঘটনার দিন রবিবার দিবাগত রাত ১২ টার দিকে অজ্ঞাত ৪ থেকে ৫ জন দুর্বৃত্ত ওই গ্রামে সবুর খানের ভাই রাজা খানের ঘরের দক্ষিণ পাশ দিয়ে সিঁদ কেটে ভিতরে প্রবেশ করে। এসময় ঘরের মধ্যে রুমে টর্স লাইটের আলো দেখতে পেয়ে রাজা খানের মেয়ে রীনা বেগম (২৮) ডাক দিলে দুর্বৃত্তরা তাকে মাথায় ও দুই হাতে আঘাত করে। এরপর তার হাত-পা খাটের সাথে বেঁধে মুখে কাপড় ডুকিয়ে দেয়।

ওই সময় তার ভাই আবুল কালাম খান (৪০) ঘরের সামনের রুমে ঘুমিয়ে ছিলেন। বোনের সাথে ধস্তাধস্তির শব্দ পেয়ে ডাকচিৎকার দিলে দুর্বৃত্তরা এসে তাকে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতারিভাবে কুপিয়ে হত্যা করে। ডাকাতি বা অন্য কোন কারণে এ ঘটনা সংঘটিত হয়েছে তার এরিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

ওই বাড়িতে আবুল কালাম খান ও তার বোন রীনা বেগম থাকত। অন্য দুই ভাইয়ের মধ্যে আবদুল সালাম খান পটুয়াখালীর মির্জাগঞ্জ হাসপাতালে প্যারা মেডিকেল চিকিৎসক ও আরেক ভাই সাইদুর রহমান বরিশাল সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী পদে চাকরী করছেন।

সকালে খবর পেয়ে বাউফল থানার ওসি মো. মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।”

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন