২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিএনপি নেতা সরোয়ারের বাসায় আবারও যাবেন সাদিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২২ পূর্বাহ্ণ, ০২ আগস্ট ২০১৮

বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের বাসায় গেলেন বরিশালের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তবে বাসায় গিয়েও মজিবর রহমান সরোয়ারের দেখা পাননি মেয়র সাদিক।

বুধবার (০১ আগস্ট) সন্ধ্যায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সিনিয়র নেতাদের নিয়ে নগরীর কাউনিয়া সাধুর বটতলা বিএনপির মেয়র প্রার্থী ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের বাসায় যান। তবে এ সময় বাসায় ছিলেন না মজিবর রহমান সরোয়ার। পরে তার সঙ্গে ফোনে কথা বলেন সাদিক আব্দুল্লাহ।

মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র সঙ্গে সরোয়ারের বাসায় যান মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল।

তিনি বলেন- টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে ফেরার পথে বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের বাসায় যান নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তবে এ সময় বাসায় ছিলেন না মজিবর রহমান সরোয়ার। তার সঙ্গে ফোনে কথা হয় সাদিক আব্দুল্লাহর।

media

ফোনে সরোয়ার সাদিক আব্দুল্লাহকে বলেন, আগে জানিয়ে আসলে বাসায় অপেক্ষা করতাম। সাদিক বলেন, হঠাৎ মনে হয়েছে, তাই চলে এলাম। আজ দেখা পেলাম না, আরেকদিন আগেভাগেই ফোন দিয়ে বাসায় আসব- বলেন সাদিক।

এর আগে দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করতে টুঙ্গিপাড়ায় যান বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। সেখানে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন- মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর এবং মাহবুব উদ্দিন আহমেদ (বীরবিক্রম) প্রমুখ।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন