২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বিসিসির ২৫ নম্বর ওয়ার্ডে থেকে সরে দাড়ালেন সুলতান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, ০৫ জুলাই ২০১৮

প্রবল ইচ্ছা আকাঙ্খা নিয়ে বরিশাল সিটি কর্পোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থীতায় নেমেছিলেন সাবেক কাউন্সিলর শ্রমিক নেতা সুলতান মাহমুদ। এমনকি ক্ষমতাসীন আ’লীগের সমর্থন না পেয়েও প্রতিদ্বন্দ্বিতার সিদ্ধান্তে অনঢ় ছিলেন তিনি। কিন্তু শেষাবধি দলীয় চাপে নির্ধারিত সময়ের আগেই দল সমর্থিত প্রার্থী এম সাইদুর রহমান জাকির মোল্লাকে সমর্থন জানিয়ে সরে গেলেন নির্বাচনী মাঠ থেকে। নিশ্চিত হওয়া গেছে বৃহস্পতিবার আ’লীগ ঘরনার এই শ্রমিক নেতা স্বশরীরে নির্বাচন কমিশনের গিয়ে মনোনয়ন পত্র তুলে নিয়েছেন।

পরবর্তীতে তিনি দলীয় নেতৃবৃন্দের সম্মুখ মনোনিত প্রার্থী জাকিরকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। অবশ্য সুলতানের এমন সিদ্ধান্তের কারণে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে একটি উদাহরণ সৃষ্টি করেছে। তবে সুলতান সমর্থকদের দাবি হচ্ছে তিনি (সুলতান) স্বেচ্ছায় মাঠ ছাড়েননি। বরিশাল আ’লীগের নীতি নির্ধারকরা চাপ প্রয়োগ করার কারণে তিনি মাঠ ছাড়তে বাধ্য হলেন। যদিও এই বিষয়টি সাবেক কাউন্সিলর সুলতান মিডিয়ার কাছে স্বীকার করছেন না।

এই ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতার মাঠ থেকে সুলতান সরে যাওয়ায় বর্তমানে সেখানে বিএনপি প্রার্থী জিয়াউদ্দিন শিকদারসহ ৪জন রয়েছেন। বাকিদের মধ্যে ২ জনের নাম আলোচনায় না থাকলেও জিয়া শিকদারের সাথে জাকির মোল্লার তুমুল প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভাবছে ভোটাররা।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন