১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভাইজান সালমানের নতুন চমক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৩ অপরাহ্ণ, ১৬ মে ২০১৮

বলিউডে সালমান খান মানেই অ্যাকশান ধামাকা। তার নতুন ছবি মুক্তি মানেই বিশেষ কোনো চমক। সেই ধারাবাহিকতায় এবার নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন বলিউডের ভাইজান-খ্যাত এই তারকা। রেমো ডিসুজা পরিচালিত ‘রেস ৩’ ছবিতে সালমান কেমন চমক নিয়ে হাজির হবেন ? তারই অপেক্ষায় ছিলেন দর্শক।

সালমান ধামাকার কিছুটা আঁচ পাওয়া গেলো ছবিটির অফিসিয়াল ট্রেলারে। গতকাল ১৫ মে ছবিটির ট্রেলার প্রকাশ হয়েছে। অ্যাকশান-রোমান্টিক লুকেই হাজির হয়েছেন ভাইজান। ট্রেলারটি প্রকাশের দুই ঘন্টার মধ্যেই ৩ লাখেরও বেশি দর্শক ইউটিউটে এটি দেখেছেন। এই ছবিটি যে দর্শক মাত করবে তার ইঙ্গিতই যেন দিলেন সালমান। শুধু সালমান নন, ববি দেওল, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ ও ডেইজি শাহ’র অ্যাকশনও দর্শক টানবে।

মাত্রই কিছুদিন আগে মেয়ে সোনম কাপুরের বিয়ে নিয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন অনিল কাপুর। এবার নতুন ছবি নিয়ে পর্দায় হাজির হবে তিনি। ছবিটি আগামী ১৫ জুন মুক্তি পাবার কথা রয়েছে।

যদিও রেস ৩ এর মূল আকর্ষন সালমান খান। তবে অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিনও কম যান না। ট্রেলারই বলে দিচ্ছে তাদের থেকেও চোখ ফেরানো যাবে না। রেস সিরিজের নতুন ছবিতে যে অ্যাকশন দৃশ্যগুলো রয়েছে সেগুলো আগের ছবিগুলোর থেকে অনেক বেশি শিহরণ জাগানো।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন