২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভারতে দেহরক্ষীর গুলিতে বিচারকের স্ত্রীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪১ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০১৮

প্রকাশ্য রাস্তায় বিচারকের স্ত্রী-পুত্রকে গুলি করলেন তারই দেহ রক্ষী। ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা প্রদেশের গুরগাঁও জেলায়। জেলা আদালতের ওই বিচারকের স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। খবর এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, গত দুই বছর ধরে গুরগাঁওয়ের অতিরিক্ত সেশন জজ কৃষ্ণ কান্ত শর্মার ব্যক্তিগত নিরাপত্তার দায়িত্বে ছিলেন দেহরক্ষী মহিপাল সিং।

শনিবার দেহরক্ষীকে সঙ্গে করেই গুরুগ্রামের সেক্টর ৪৯ আর্কাডিয়া মার্কেটে শপিং করতে আসেন ওই বিচারকের স্ত্রী রিতু (৩৮) ও ছেলে ধ্রুব (১৮)। আনুমানিক বিকেল সাড়ে তিনটায় সেখানকার একটি ব্যস্ত শপিংমলের সামনে এ ঘটনা ঘটায় ওই দেহরক্ষী।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রকাশ্যে তাদের উপর গুলি চালালে সেখানেই লুটিয়ে পড়েন তারা। ধ্রুবকে টেনে হিঁচড়ে গাড়িতে তোলার চেষ্টা করেন। এরপর সেই বিচারককে ফোন করে তার স্ত্রী-পুত্রকে গুলি করার খবর জানান ওই দেহরক্ষী। এরপর আরও দু’জনকে ফোন করেন তিনি। তবে, বিচারকের গাড়ি নিয়েই সেখান থেকে পালিয়ে যান তিনি।

পুলিশ বলছে, এ ঘটনার পর স্থানীয় থানায় গিয়েও হামলা চালায় মহিপাল। পুলিশ তাকে ধরার চেষ্টা করলে সেখান থেকে পালিয়ে যান তিনি। এর কিছুক্ষণ পরেই তাকে গ্রেফতার করেন তারা।

এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা যায়, বিচারকের পরিবারের খারাপ আচরণের কারণে এ ঘটনা ঘটিয়েছে ওই দেহরক্ষী। এছাড়া তিনি মানসিক অবসাদেও ভুগছিলেন বলে জানা যায়।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন