১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভোলায় আসামি পক্ষের হামলায় ওসিসহ আহত ১৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০১ অপরাহ্ণ, ২৯ জুন ২০১৮

ভোলার লালমোহন ও তজুমদ্দিন থানার চুরি ও মাদক মামলার আসামী আটক করে থানায় নেয়ার সময় চৌকিদারের নেতৃত্বে তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সহ পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। এতে ওসিসহ ১৫ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আটক আসামী মিরাজ লালমোহন চরছকিনা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- শুক্রবার (২৯ জুন) বেলা ১১ টার সময় তজুমদ্দিন উপজেলার নতুন বাজার এলাকা থেকে চুরি যাওয়া মোবাইলসহ আসামী মিরাজ মাতাব্বরকে (৩০) আটক করে পুলিশ।

থানায় নিয়ে আসার সময় দক্ষিণ খাসেরহাট বাজারে এলে আসামীর শশুর ছায়েদুল হক ছাদু চৌকিদারের নেতৃত্বে তার ছেলেরা জামাতা মিরাজকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এ সময় তারা আসামী ছিনিয়ে নেয়ার জন্য ওসিসহ চার পুলিশের উপর লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে চৌকিদার গ্রুপকে প্রতিহত করে। এ সময় চৌকিদার গ্রুপের হামলায় তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহমেদ, এসআই মনিরুজ্জামান, এসআই জসিম উদ্দিন, কনস্টেবল মাহমুদ, লিটন, আমির হোসেন, নোমান, জামাল, জসিম, মাকসুদসহ ১৫জন আহত হয়। আহতদেরকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা সূত্র আরও জানায়, আটক মিরাজের বিরুদ্ধে নেশা খাইয়ে চুরি, চোরা চালান, মাদক ব্যবসা, জাল নোট ব্যবসা ও অস্ত্র আইনে লালমোহন ও তজুমদ্দিন থানায় ৫টি মামলা রয়েছে। গত ২৭ মে রাতে শম্ভুপুর খাসেরহাট এলাকার জামাল উদ্দিন মাস্টারের ঘরে রাতের বেলায় নেশা জাতীয় দ্রব্য খাইয়ে নগদ ৩৫ হাজার টাকা, মোবাইলসহ বিভিন্ন মামলামাল নিয়ে যায়। এঘটনায় জামাল মাস্টার বাদী হয়ে মামলা দায়ের করলে মোবাইলসহ মিরাজকে আটক করা হয়। আটক মিরাজ লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের চরছকিনা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। শুক্রবার সে খাসেরহাট নতুন বাজার শশুড় বাড়ির এলাকায় চুরি করা মোবাইল বিক্রি করতে আসলে পুলিশ তাকে আটক করে।

এদিকে পুলিশের ওপর হামলার ঘটনায় ছাদু চৌকিদার, তার ছেলে ফরিদ, সেলিম ও কামালসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০ জনকে আসামী করে এসআই মনিরুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা নম্বর ১৪। এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহমেদ, আসামী নিয়ে আসার সময় খাসেরহাট বাজারে ছাদু চৌকিদার দলবল নিয়ে আসামী ছিনিয়ে নেয়ার উদ্দেশে পুলিশের ওপর হামলা করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বাকী আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।’’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন