১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ভোলায় ৭ ঘন্টায় সড়কে ঝরলো ৪ প্রাণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৪ অপরাহ্ণ, ১৩ মার্চ ২০১৮

ভোলায় পৃথক তিনটি দুর্ঘটনায় শিশুসহ ৪জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ মার্চ) বেলা সাড়ে ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত সাত ঘন্টার ব্যাবধানে ঝরে যায় এসব প্রাণ। নিহতদের মধ্যে দৌলতখানের বাংলাবাজারে ২জন অটোরিকশা যাত্রী, ভোলা সদরে মোটরসাইকেল আরোহী এবং বোরহানউদ্দিনে এক শিশু রয়েছেন।

একদিনে সড়কে চার মৃত্যু ঘটনায় যেন সড়ক রক্তাক্ত হয়ে পড়েছে। নিহতদের পরিবারের চলছে শোকের মাতম।

সূত্র জানিয়েছে- ভোলার দৌলতখানের বাংলাবাজারে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। মঙ্গলবার সাড়ে ১১ টার দিকে ভোলা-চরফ্যাশন সড়কের কারিগরি কলেজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- দৌলতখান উপজেলার মধ্য জয়নগর গ্রামের সেলিমের ছেলে সোহাগ (১৯) ও ভোলা সদরের দক্ষিণ দিঘলদী ইউনিয়নের আলমগীরের ছেলে রাজ্জাক (২০)।

বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আলমগীর বরিশালটাইমসকে জানান, চরফ্যাশন থেকে একটি ট্রাক ভোলার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত থেকে আসা অপর একটি যাত্রীবাহী অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন।

আহতদের মধ্যে সোহাগকে ভোলা সদর হাসপাতালের নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পুলিশ ঘাটত ট্রাকটি আটক করেছে।

এদিকে একদিন বিকাল ৫টার দিকে ভোলা সদরের হাজিরহাট নামক এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের নাম শফিকুল ইসলাম। তার বাপ্তা ইউনিয়নে।

স্থানীয়রা জানায়, ইলিশা থেকে একটি মালবাহী ট্রাক ভোলার দিকে আসছিলো। এ সময় একইদিক থেকে আসা মোটরসাইকেল আরোহী সড়ক যাচ্ছিলেন।

সড়কে চলন্ত অবস্থায় হঠাৎ করেই সামনের চাকা ছিড়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

ভোলা সদর হাসপাতালের দায়িত্বরত পুলিশ সদস্য মামুন বরিশালটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

অপরদিকে সন্ধ্যার পর বোরহানউদ্দিনে বালুবাহী ট্রলির ধাক্কায় মর্মান্তিক ভাবে নিহত হয়েছে তানিয়া নামের এক শিশু। উপজেলার বৈদ্দেরপুল নামক এলাকায় অভ্যন্তরীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত তানিয়া আদর্শ গ্রামের ফরিদ উদ্দিনের মেয়ে।

বোরাহনউদ্দিন থানার ওসি বরিশালটাইমসকে জানান, সন্ধ্যার দিকে একটি বালুবাহী ট্রলি পথচারী শিশুটিতে চাপা দেয় এতে ঘটনাস্থলেইর তার মৃত্যু হয়। পুলিশ ঘাতক ট্রলিটি আকট করেছে।”

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন