২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মঙ্গলবার ভোলা আসছেন ভারতের কেন্দ্রীয় বাণিজ্যমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০৪ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০১৮

আগামীকাল মঙ্গলবার ভোলা আসছেন ভারতের কেন্দ্রীয় বাণিজ্য ও শিল্প এবং অসামরিক বিমান মন্ত্রী শ্রী সুরেশ প্রভু। বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের আমন্ত্রণে তিনি ভোলা জেলা সফর করবেন বলে জানা গেছে।

এ সময় তিনি বাংলাদেশের মুক্তিযুদ্ধের কাল সাক্ষী, একবিংশ শতাব্দীর শ্রেষ্ঠ নিদর্শন ভোলার বাংলাবাজারের স্বাধীনতা যাদুঘর পরিদর্শন করবেন। এ ছাড়াও ফাতেমা খানম ট্রাস্টের ফাতেমা খানম বৃদ্ধাশ্রম, ফাতেমা খানম কলেজ ও আজাহার-ফাতেমা খনম মেডিক্যাল কলেজও পরিদর্শন করবেন ভারতীয় বাণিজ্যমন্ত্রী।

এ সফরে তিনি বাংলাদেশের গ্রামীণ অর্থনীতিতে অভূতপূর্ব উন্নয়নের চিত্র নিজ চোখে দেখার জন্য ভোলার কোড়ালিয়া গ্রামসহ কয়েকটি গ্রাম পরিদর্শন করবেন। কিভাবে এ অভূতপূর্ব উন্নয়নের পথে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে নিজ চোখে তা দর্শন করাই হলো তার মূল লক্ষ এমনটাই জানিয়েছেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক।

পরে দুপুরে বাংলাবাজার ফাতেমা খানম ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে ভোলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে উভয় দেশের মন্ত্রী মহোদয়গণ এক মতবিনিময় সভায় বক্তব্য রাখবেন।

এ সময় উপস্থিত থাকবেন জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, ব্যাবসায়ী,গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকগণ।

এ নিয়ে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে জেলা প্রশাসকের পক্ষ থেকে। জেলা জুড়ে মোতায়েন করা হয়েছে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন