১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মাত্র ৬ মাস পরে আ’লীগের অধীনে সাংসদ নির্বাচন : ভোলায় বাণিজ্যমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, ১৩ জুন ২০১৮

বিএনপি ইতোমধ্যে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন- ‘সামাজিকভাবে যখন আমার সঙ্গে তাদের (বিএনপির) সঙ্গে দেখা হয় তখন জিজ্ঞাসা করলে তারা বলে আমরা নির্বাচন করব।’

মঙ্গলবার (১২ জুন) সন্ধ্যায় ভোলার দৌলতখান বাজারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল বলেন- ‘আগামী ৬ মাস পর বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকালে আমরা দৈনন্দিন কাজ করব। আর নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।’

কারো সঙ্গে মত এবং পথের ভিন্নতা থাকবে এটা আমরা বঙ্গবন্ধুর কাছ থেকে শিখেছি উল্লেখ করে তিনি প্রশ্ন রাখেন, সামাজিকভাবে তাকে সম্মান করতে দোষ কী? বিএনপি আমাদের ওপর যে অত্যাচার করেছে তারপরও আমরা বিএনপির সঙ্গে সামাজিকতা রক্ষা করে চলি। আমরা সামাজিকতার ব্যাপারে দল টানি না।

মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনে আলী আজম মুকুলই মনোনয়ন পাবেন। প্রধানমন্ত্রী মুকুলকে খুব স্নেহ করেন। এই এলাকায় মুকুলই নির্বাচন করবে, তার কোনো বিকল্প নেই। আপনারা তার জন্য দোয়া করবেন। বর্তমানে যারা নির্বাচন করবে বলে আসে তাদের কোনো ভিত্তি নেই।

তোফায়েল বলেন, দৌলতখানে বিএনপির আমলে হাফিজ ইব্রাহিম পানিসম্পদ মন্ত্রী ছিলেন। কিন্তু নদীভাঙন রোধে এখানে কোনো কাজ করেনি। সে সময়ে নদীভাঙন রোধে ৮৬ কোটি টাকা বরাদ্দ হয়েছে কিন্তু এক টাকারও কাজ হয়নি। সব লুটপাট করেছে। বর্তমানে আলী আজম মুকুল আমাকে দিয়ে দৌলতখানের ভাঙন রোধে ৫৫১ কোটি টাকা বরাদ্দ করিয়েছে।

এ সময় সিঙ্গাপুর থেকে টেলি কনফারেন্সে বক্তব্য দেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছির আহমেদ খানের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুরুল আলম খান প্রমূখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার মোকতার হোসেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান মহব্বতজান চৌধুরী, পৌরসভার মেয়র রফিকুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন