২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মাদক সেবনের সময় স্বাস্থ্য কর্মকর্তা আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৪৮ অপরাহ্ণ, ১২ সেপ্টেম্বর ২০১৮

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পুরাতন বাজার এলাকা থেকে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকেলে মাদক সেবনের সময় নাচোল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডা. আসাদুজ্জামানকে আটক করেছে পুলিশ। পরে তাকে চঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জনের জিম্মায় দেয়া হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. খাইরুল আতাতুর্ক।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে গোমস্তাপুর উপজেলার রহনপুর পুরাতন বাজারের বেইলি ব্রিজ এলাকার একটি আম বাগানে মাদক সেবনের সময় নাচোল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডা. আসাদুজ্জামানকে আটক করে পুলিশ। পরে তাকে সিভিল সার্জনের জিম্মায় দেয়া হয়।

পুলিশের গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম জানান, সরকারি চাকরি বিধিমালা অনুযায়ী আটক স্বাস্থ্য কর্মকর্তা ডা. আসাদুজ্জামানকে সিভিল সার্জনের কাছে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী শাস্তিমূলক ব্যবস্থা স্বাস্থ্য অধিদপ্তর গ্রহণ করবে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. খাইরুল আতাতুর্ক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ডা. আসাদুজ্জমানের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন