১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মুক্তিযোদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫২ অপরাহ্ণ, ১০ সেপ্টেম্বর ২০১৮

দিনাজপুরের ফুলবাড়ীতে আয়নাল ইয়াকিন (৭৫) নামে এক মুক্তিযোদ্ধার গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ সেপ্টেম্বর) মুক্তিযোদ্ধা আয়নাল ইয়াকিনের নিজ বাড়ি থেকে এই মৃতদেহটি উদ্ধার করা হয়। মুক্তিযোদ্ধা আয়নাল ইয়াকিন পৌর এলাকার কাঁটাবাড়ি গ্রামের মৃত সমশের উদ্দিনের ছেলে।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ওসি শেখ নাসিম হাবিব বলেন, মুক্তিযোদ্ধা আয়নাল ইয়াকিনকে সোমবার সকাল ১১টায় গলায় ফাঁস দেয়া অবস্থায় তার পরিবারের লোকজন দেখতে পেয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক মহতরেমা ফাতেমা পরীক্ষা-নিরীক্ষা শেষে মুক্তিযোদ্ধা আয়নালকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে এবং পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তি না থাকায় থানা পুলিশ লাশ পরিবারের কাছে হস্তান্তর করে। এ ব্যাপারে ডা. সঞ্জয় গুপ্ত ও ডাক্তার মহতরেমা ফাতেমা বলেন, মুক্তিযোদ্ধা আয়নালের গলায় ফাঁস দেয়ার চিহ্নি রয়েছে।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মুক্তিযোদ্ধা আয়নার ইয়াকিনের মৃতদেহটি তার নিজ বাড়ি কাটাবাড়ীতে এনে কানাহার কবরস্থানে রাষ্টীয় মর্যাদায় তার লাশ দাফন সম্পন্ন করা হয়।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন