২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মুখে কাপড় চেপে জঙ্গলে নিয়ে শিশুকে পালাক্রমে ধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০১৮

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ৯ বছরের এক শিশু গণধর্ষনের শিকার হয়েছে। ওই ঘটনায় শিশুর মা হাফিজা বেগম বাদি হয়ে ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু ট্রাইবুনাল ১ এ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছে।

আসামিরা হল, জারুয়া গ্রামের আবিদুর রহমানের ছেলে কিবরিয়া (১৭) কুতুব মিয়ার ছেলে এমরান মিয়া (২১) ও সেতু মিয়ার ছেলে তুষার মিয়া (২২)। মামলা করে প্রভাবশালী আসামিদের ভয়ে বাড়ি ছাড়া হয়ে রয়েছে বলে জানান বাদি হাফিজা বেগম।

ঘটনাটি ঘটেছে গত ৬ অক্টোবর ২০১৮ রোজ শনিবার সন্ধ্যা অনুমান ৭ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের জারুয়া গ্রামের জারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এক জঙ্গলে।

মামলা সূত্রে ও ঘটনার বিবরণে জানা গেছে- দরিদ্র হাফিজা বেগমের ভারসাম্যহীন ৯ বছরের শিশু বিকেলে স্কুলের পাশে খেলতে গেলে প্রতিবেশী কিবরিয়া, এমরান ও তুষার ৩ জনে মিলে শিশুটিকে জঙ্গলে নিয়ে মুখে কাপর চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে।

গণধর্ষণের ফলে শিশুটির অবস্থা আশংকাজনক দেখা দিলে তাৎক্ষনিক শিশুটিকে প্রথমে মাধবপুর এবং পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে ভর্তি ও চিকিৎসা করা হয়।

বর্তমানে ধর্ষণের শিকার শিশুটি নাসিরনগর আধুনিক হাসপাতালে ডা. তামান্না রহমানের চিকিৎসাধীনে রয়েছে বলে বাদী সূত্রে জানা গেছে। ধর্ষিতা শিশুটি পুরোপুরি সুস্থহতে আরো অনেক সময় লাগতে পারে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এবিষয়ে মামলার আইনজীবি অ্যাডভোকেট আবুল কাসেমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে, তিনি বলেন আদালত মামলাটি আমলে নিয়ে এফ, আই, আর রূপে গণ্য করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে ওসি নাসিরনগর থানাকে নির্দেশ দেন।

এবিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজেদুর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে, তিনি বলেন বিষয়টি আমি এইমাত্র আপনার কাছ থেকে শুনেছি। তিনি বলেন এবিষয়ে খুব দ্রুত ব্যবস্থা গ্রহণ করব।’’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন