২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মেসি-রোনালদোর ধারে-কাছে কেউ নেই রাশিয়া বিশ্বকাপে! দেখুন পরিসংখ্যান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩১ অপরাহ্ণ, ২১ জুলাই ২০১৮

ফুটবলবিশ্বে বর্তমান সময়ের সবচেয়ে বড় দুই তারকা। একে অপরের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বীও বটে। সদ্য সমাপ্ত রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলো থেকেই বিদায় নিয়েছে তাদের দল আর্জেন্টিনা এবং পর্তুগাল। তবুও রাশিয়া বিশ্বকাপের ভিন্ন এক পরিস‍ংখ্যানে লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো ছাড়িয়ে গেছেন সবাইকে।

সম্প্রতি নিজেদের ওয়েসবাইটে আপলোড করা বিশ্বকাপের সমস্ত ডাটা বিশ্লেষণ করে একটি প্রতিবেদন প্রকাশ করেছে খ্যাতনামা ফুটবল বিষয়ক সাইট ‘গোল ডট কম’। এতে দেখা যাচ্ছে, বিশ্বের ১৫৯ মিলিয়ন মানুষ ক্রিশ্চিয়ানো রোনালদোর বিশ্বকাপ সম্পর্কিত বিষয়ে ইন্টারনেটে বিভিন্ন আর্টিক্যাল পড়েছে, ভিডিও দেখেছে। এই বিশাল সংখ্যক রিডারদের জন্য ১০.৩ মিলিয়ন হিট পেয়েছে সাইটগুলো।

পর্তুগিজ সুপারস্টারের ঠিক পেছনেই আছেন তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি। আর্জেন্টাইন ফুটবল জাদুকরের পায়ের জাদু দেখতে ৯.৮ মিলিয়ন মানুষ ইন্টারনেটে ঢুঁ মেরেছে। এই দুজনের ঠিক পরেই ৬ মিলিয়ন ভিউয়ার পেয়েছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। আর ফুটবল জগতের ভবিষ্যত সুপারস্টার কিলিয়ান এমবাপে ৩.১ মিলিয়ন ভিউয়ার নিয়ে আছেন চার নম্বরে।

উল্লেখ্য, এই পরিসংখ্যানে রোনালদোর রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যাওয়া সংক্রান্ত নিউজগুলোর ভিউয়ার সংখ্যা যুক্ত করা হয়নি। কিন্তু এ ব্যাপারে আলাদা এক পরিসংখ্যানে দেখা গেছে, সিআর সেভেনের এই দলবদল নিয়ে ফুটবল বিশ্বের প্রচণ্ড আগ্রহ। বিশ্বকাপ না জিতলেও এই দুজন এখনও ফুটবলের সুপারস্টার; এমনটাই বলেছেন গোল ডট কম এর গ্লোবাল এডিটর জেমস ডিকেন্স।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন