২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মেয়ের গলায় ছুরি ধরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, অতঃপর…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৬ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০১৮

টাঙ্গাইলের মির্জাপুরে ৫ বছরের একমাত্র মেয়ের গলায় ছুরি ধরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, ব্যর্থ হয়ে তারা ওই গৃহবধূর মাথা ন্যাড়া করে পালিয়ে যান। গত ৯ সেপ্টেম্বর উপজেলার ইচাইল গ্রামে এ ঘটনায় ঘটলেও ওই গৃহবধূ থানায় মামলা দেওয়ার পর আজ সোমবার ঘটনাটি প্রকাশ্যে আসে।

পরে অভিযান চালিয়ে দুই বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন ইচাইল গ্রামের শামছুল ইসলামের ছেলে শরীফুল ইসলাম (২৮) ও বিল্লাল মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৩)।

মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক জানান, ধর্ষণে ব্যর্থ হয়ে প্রবাসীর স্ত্রীকে ন্যাড়া করার ঘটনায় দায়ের মামলায় অভিযান চালিয়ে গত শনিবার রাতে শরীফুল ও শফিকুলকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা যায়, কাতার প্রবাসীর স্ত্রী তার ৫ বছর বয়সী মেয়েকে স্কুলে নিয়ে যাওয়া-আসার পথে বখাটেরা প্রায় তাকে উত্যক্ত করতো। কিন্তু এতে সায় না দেওয়ায় গত ৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে কৌশলে ঘরে মেয়ের গলায় ছুরি ধরে তারা তাকে ধর্ষণের চেষ্টা করে। তবে গৃহবধূ আর্তচিৎকার করলে ধর্ষণে ব্যর্থ হলে এক পর্যায়ে বখাটেরা তার হাত-পা বেঁধে মেশিন দিয়ে মাথা ন্যাড়া করে পালিয়ে যায়। যাওয়ার সময় ঘটনা প্রকাশ না করার জন্য শাসিয়ে যায়। এমনকি হত্যার হুমকিও দেয়।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন