২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

যৌন নিপিড়নের শিকার সাত বছরের শিশু, অভিযুক্ত পলাতক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ২১ জুলাই ২০১৭

ঝালকাঠিতে ৭ বছরের এক কন্যা শিশুকে যৌন নিপিড়নের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে শিশুটি এতে অসুস্থ হয়ে জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এদিকে মামলা না করতে শিশুর পরিবারকে হুমকী দিচ্ছে নিপিড়নকারীর লোকজন। তবে পুলিশ বলছে অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে। পৌর শহরের কৃষ্ণকাঠি এলাকায় শুক্রবার (২১ জুলাই) সকালে এ ঘটনাটি ঘটেছে ।

পুলিশ ও শিশুটির স্বজনরা জানান, সকালে শিশুটি বাড়ির উঠোনে খেলা করছিল। এ সময় প্রতিবেশি সুলতান হাওলাদার শিশুটিকে টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে পরিত্যাক্ত একটি ভবনে নিয়ে যান। এসময় শিশুটিকে পাষন্ড সুলতান যৌন নিপিড়ন করলে শিশুটি চিৎকার দেয়। এসময় স্বজনরা এসে তাকে উদ্ধার করে। এদিকে এ ঘটনার পর থেকেই নিপিড়নকারী সুলতান এলকা থেকে পালিয়ে যায়। তবে তার লোজজন শিশুর পরিবারকে মামলা এবং শিশুটিকে হাসপাতালে ভর্তি না করেতে হুমকি দেয়। ঘটনার বিকেলে শিশুটিকে জেলা সদর হাসপালে ভর্তি করে তার স্বজনরা। শিশুটি এখন আতঙ্কে রয়েছে।

ঝালকাঠি সদর হাসপাতালের চিকিৎসক ডা. গোলাম ফরহাদ জানিয়েছেন, শিশুটি এখন শঙ্কামুক্ত তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। তবে মামলা হওয়ার পর অন্যান্য যৌন নিপিড়ন জনিত পরীক্ষা করা হবে বলে জানান চিকিৎসক।

সংশ্লিষ্ট ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানিয়েছেন, এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেফতারে পুলিশ অভিযান অব্যহত রেখেছেন।’’

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন