১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাজাপুরে কার্গোর ধাক্কায় সেতু বিধ্বস্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৩ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০১৮

ঝালকাঠির রাজাপুরে একটি কার্গোর ধাক্কায় পোনা নদীর ওপর নির্মিত চাড়াখালী সেতুটি ভেঙে পড়েছে। আজ (২২ অক্টোবর) সোমবার সকালে উপজেলার চাড়াখালী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মো. হাসান ও সায়মন নামে কার্গোর দুই কর্মচারীকে আটক করেছে পুলিশ।

উপজেলার গালুয়া ও রাজাপুর সদর ইউনিয়নের মধ্যে সংযোগ স্থাপন করা এই সেতুটি ভেঙে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় দুই ইউনিয়নের কয়েক হাজার মানুষ দুর্ভোগে পড়েছেন।

এলাকাবাসী জানায়, সোমবার ফজরের নামাজ শেষে চাড়াখালী বাজার মসজিদ থেকে মুসল্লিরা বের হওয়ার সময় কার্গো এমভি হযরত ১ এর ধাক্কায় সেতুটি ভেঙে কার্গোর ওপর পড়ে। এ ঘটনায় কেউ হতাহত না হলেও চাড়াখালী, নিজ গালুয়া, ফুলহার, তারাবুনিয়া সহ ৭-৮টি গ্রামের অন্তত ১৫ হাজার মানুষ যাতায়াত বিচ্ছিন্ন হয়ে চরম দুর্ভোগে পড়েছেন।

খবর পেয়ে উপজেলা প্রকৌশলী ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রাজাপুর উপজেলা প্রকেৌশলী মো. লুত্ফার রহমান বলেন, এ ঘটনায় রাজাপুর থানায় একাটি সাধারণ ডায়েরি করা হয়েছে। কার্গোর মালিক স্বরূপকাঠি উপজেলার মো. মাসুদের কাছে সেতু ভাঙার ক্ষতিপূরণ চাওয়া হবে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুল আরেফিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কার্গো থেকে দুজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন