২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

রাজাপুরে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩২ অপরাহ্ণ, ০৪ অক্টোবর ২০১৮

ঝালকাঠির রাজাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় উপজেলা পরিষদ চত্বরে মেলার উদ্বোধন করেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সাংসদ ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বজলুল হক হারুন।

উদ্বোধনের আগে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেন এমপি হারুন ও দলীয় নেতারা।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামন মনির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম সরফরাজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুসহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষার্থী, দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ শোভাযাত্রায় অংশ নেন।

তিন দিনব্যাপী এ মেলায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর, পুলিশ, আনসার ভিডিপি, গ্রাম পুলিশ, ৬টি ইউনিয়ন ডিজিটাল সেন্টার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান, ভূমি ও স্বাস্থ বিভাগসহ অর্ধশত স্টল অংশ নিয়েছে।

মেলায় প্রতিদিন কনসার্টের আয়োজন করেছে কর্তৃপক্ষ। মেলা উপলক্ষে পুরো উপজেলা পরিষদ এলাকায় আলোকসজ্জা ও সড়কের দুইপাশ সাজানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল বলেন, উন্নয়নের মহাসড়কে দেশ। সরকারের এ উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে মানুষকে অবহিত করতেই এ মেলার আয়োজন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন