১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রোনালদোর জার্সির জন্য হাহাকার; এক ঘণ্টায় সব শেষ!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৭ অপরাহ্ণ, ১৪ জুলাই ২০১৮

যখন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি, সবেমাত্র গুজব ছড়িয়েছে যে ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যাচ্ছেন; ঠিক তখনই বেড়ে গেল তুরিনের ক্লাবটির শেয়ার দল। আনুষ্ঠানিক ঘোষণা আসার সঙ্গে সঙ্গে শুরু হয়ে গেল জার্সি তৈরি। জুভেন্তাসের হবু সতীর্থ নিজের জার্সি নম্বর ৭ ছেড়ে দিলেন সিআর সেভেনের জন্য। রোনালদো একাই ইতালিয়ান ফুটবল এবং ব্যবসা অঙ্গণে বিমানের গতি এনে দিলেন!

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেও এখনও আনুষ্ঠানিকভাবে রোনালদোকে পরিচয় করিয়ে দেয়নি জুভেন্টাস। আগামী সোমবার ক্লাবের আলিয়াঞ্জ জুভেন্টাস স্টেডিয়ামে এই মহাতারকাকে হাজির করার কথা রয়েছে। এর আগে ইতালির তুরিনে জুভেন্টাসের নিজস্ব শপিং মলে বিক্রির তোলা হয় রোনালদোর জার্সির। কিন্তু এক ঘন্টার মধ্যে রোনালদোর সকল জার্সি বিক্রি হয়ে যায়। ৭ হাজারের মত জার্সি বিক্রির জন্য শপিং মলে আনা হয়েছিলো।

এভাবে বিক্রি হবার প্রত্যাশাও করেনি জার্সি তৈরির দায়িত্বে থাকা একটি সংস্থা। ক্লাবের পক্ষ থেকে জার্সি তৈরির সংস্থাকে জানিয়ে দেয়া হয়, ভক্তদের চাহিদা অনুযায়ী সোমবার রোনালদো ক্লাবে পা রাখার আগেই যেন পর্যাপ্ত জার্সি বানিয়ে ফেলা হয় । জার্সি তৈরি সংস্থা বলছে, ‘আমরাও ভাবতে পারিনি এমন কিছু হবে। এখন আমাদের ধারনা হলো। তাই রোনালদোর জার্সির চাহিদার চাইতেও বেশি তৈরি করতে হবে আমাদের।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন