১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

লুটপাটের জন্যই পিরোজপুরের এডিসির স্ত্রীকে কুপিয়ে জখম!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৭ অপরাহ্ণ, ১২ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুর মহানগরীর কামারজুড়ি এলাকায় পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সোহরাব হোসেনের বাসায় মঙ্গলবার হামলা চালিয়ে তার স্ত্রী সোহেলী আফরোজাকে কুপিয়ে জখম করে এক নারী। বাসা ভাড়া নেওয়ার কথা বলে ওই বাসায় প্রবেশ করে সে। এখন পর্যন্ত এ হামলার কোনও কারণ জানতে পারেনি পুলিশ। তবে আহত সোহেলী আফরোজার ধারণা, বাসায় লুটপাট চালানোর উদ্দেশ্যেই তার ওপর এই হামলা ঘটে থাকতে পারে।

হামলার শিকার সোহরাব হোসেনের স্ত্রী সোহেলী আফরোজা বুধবার (১২ সেপ্টেম্বর) হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর বাংলা ট্রিবিউনকে এ কথা বলেন। তিনি গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে হামলাকারী সুমাইয়া আক্তার ইভাকে বুধবার গাজীপুর জেলা ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত করে একদিনের রিমান্ড আবেদন জানায় পুলিশ। তবে আদালত রিমান্ড আবেদনের শুনানি না করে তাকে কারাগারে পাঠান বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন।

হামলার কারণ সম্পর্কে জানতে চাইলে সোহেলী আফরোজা সাংবাদিকদের বলেন, ‘মঙ্গলবার সকালে বাসা ভাড়া নেওয়ার কথা বলে বাড়িতে প্রবেশ করে হামলাকারী সুমাইয়া। বাড়িতে প্রবেশের পর কোনও পুরুষ মানুষ আছে কিনা তা সে জানতে চায়। এসময় তার মুখ কালো নেকাবে ঢাকা ছিল। পরে আমি কেন স্বর্ণালংকার ব্যবহার করি না তা জানতে চায় সুমাইয়া। এসবের ফাঁকে বাড়িতে প্রবেশের গেটে তালা দিয়ে দেওয়ারও অনুরোধ জানায় সে। এক পর্যায়ে সুমাইয়া ঘরের ভেতর থাকা বটি নিয়ে আমার ওপর হামলা চালায়। এসময় চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে এসে সুমাইয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন।’

সোহেলী আফরোজা সাংবাদিকদের বলেন, ‘ধারণা করছি বাসায় লুটপাটের জন্যই ওই নারী আমার বাড়িতে প্রবেশ করেছিল ও হামলার ঘটনা ঘটিয়েছে।’

এদিকে রিমান্ড আবেদন মঞ্জুর হলে জিজ্ঞাসাবাদে হামলার কারণ সম্পর্কে বিস্তারিত জানা সম্ভব হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা জামাল উদ্দিন। সুমাইয়ার বাড়ি জয়দেবপুরের কাথুরা গ্রামে। তার বাবার নাম আব্দুল মতিন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন