১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শচীনের বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ করলেন শ্রী রেড্ডি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৬ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০১৮

সর্বকালের সেরা ক্রিকেটারদের একজন শচীন টেন্ডুলকার। ক্রিকেট বিশ্বে তিনি অনুকরণীয় আর ভারতীয়দের কাছে তো রীতিমতো পূজনীয়। দীর্ঘ দুই যুগের ক্রিকেট ক্যারিয়ারে তাকে নিয়ে বিতর্ক খুঁজে পাওয়া ভার। সেই শচীনের বিরুদ্ধে পরনারীর সঙ্গে গোপন সম্পর্কের অভিযোগ তুললেন  দক্ষিণের বিতর্কিত অভিনেত্রী শ্রী রেড্ডি।

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা চার্মি কাউর নাকি রোম্যান্স করছেন ভারতের ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকারের সঙ্গে। এমনই বিস্ফোরক দাবি করলেন শ্রী রেড্ডি।

এরআগে চলতি বছরের এপ্রিলে সংবাদের শিরোনাম হয়েছিলেন শ্রী রেড্ডি। সেবার তিনি সিনেমার কাস্টিং কাউচের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন। প্রকাশ্যে নিজের ঊর্ধ্বাঙ্গ উন্মুক্ত করেছিলেন। এবার আরও বিস্ফোরক মন্তব্য করলেন তিনি।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে শ্রী রেড্ডি লেখেন, ‘শচীন টেন্ডুলকার নামের এক রোম্যান্টিক পুরুষ যখন হায়দ্রাবাদে এসেছিলেন, তখন চার্মিং গার্লের সঙ্গে রোম্যান্স করেছিলেন। মিডল ম্যান ছিলেন হাইপ্রোফাইল চামুণ্ডেশ্বর স্বামী। গ্রেটেস্ট ব্যক্তিরা ভাল খেলতে পারেন, মানে ভালো, রোম্যান্সও করতে পারেন???’

নিজের পোস্টে তিনি সরাসরি সেই নারীর নাম উল্লেখ না করলেও প্রচারমাধ্যমের ধারণা তিনি চার্মি কউরকে বুঝাতে চেয়েছেন।

তর এমন অভিযোগের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়ে পড়ে। কিংবদন্তী ক্রিকেটারকে নিয়ে এমন ‘কুরুচিপূর্ণ’ পোস্ট দেয়ায় তার সমালোচনাও করেন অনেকে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন