১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিক্ষার্থীদের আন্দোলনে টাকা দিয়েছে তারেক জিয়া: নৌমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৫ অপরাহ্ণ, ০৯ আগস্ট ২০১৮

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, দেশে যেসব আন্দোলন হচ্ছে তা বিএনপির ষড়যন্ত্রের ফসল। আর লন্ডনে বসে দিচ্ছেন এসব আন্দোলনের নেতৃত্ব দিচ্ছের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া। এমনকি শিক্ষার্থীদের আন্দোলনে টাকাও দিয়েছে তিনি।

বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে মাদারীপুর জেলা পরিষদ হল রুমে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

নৌমন্ত্রী বলেন, বিএনপি এখন পরগাছা রাজনৈতিক দলে পরিণত হয়েছে। দেশে বিভিন্ন সময় অন্যদের আন্দোলনে প্রবেশ করে তারা শুধু উসকানি দিচ্ছে। বিএনপি নেতা আমির খসরু মোবাইল ফোনে ছাত্রদের নিরাপদ সড়ক চাই আন্দোলনে যে ষড়যন্ত্র করেছে তা আজ প্রমাণিত হয়েছে।

শাজাহান খান বলেন, হেফাজতের আন্দোলন থেকে শুরু করে, কোঠা সংস্কার আন্দোলন, এমনকি বাসচাপায় দুই ছাত্র নিহতের ঘটনা নিয়ে বর্তমান সরকারের পতন ঘটানোর চেষ্টা চালাচ্ছিল বিএনপি, যা কখনই বাস্তবায়ন হবে না।

বিএনপি বিভিন্ন ইস্যু নিয়ে মিথ্যাচার করে এমন দাবি করে নৌমন্ত্রী বলেন, হেফাজতের আন্দোলনে বিএনপি বলেছিল শেখ হাসিনা সরকার দুই হাজার মানুষকে মেরে ফেলেছে। যা শুধুই মিথ্যাচার ছিল। শিক্ষার্থীদের আন্দোলন নিয়েও তারা মিথ্যাচার করেছে।

বাংলাদেশে স্বাধীনতা বিরোধীরা কেউ যেন আর না দাঁড়াতে পারে এ বিষয়ে সবাইকে সর্তক থাকার পাশাপাশি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বানও জানান শাজাহান খান।

মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল সাবরিন, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার প্রমুখ।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন