২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শ্রমিকের অসাবধানতায় প্রাণ গেল শিশুর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩০ অপরাহ্ণ, ৩০ আগস্ট ২০১৮

বরগুনার পাথরঘাটা উপজেলায় মসজিদের পরিত্যক্ত একটি ভবন ভাঙার সময় শ্রমিকদের অসাবধানতায় সানশেড চাপা পড়ে নিলয় হাওলাদার (১০) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুর ১টার দিকে পাথরঘাটা পৌর শহরের সাবরেজিস্ট্রি জামে মসজিদের পরিত্যক্ত ভবন ভাঙার সময় এ ঘটনা ঘটে।

মৃত নিলয় হাওলাদার তাসলিমা মেমোরিয়াল একাডেমির তৃতীয় শ্রেণির ছাত্র ও পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ডেকরেটর ব্যবসায়ী শেখর চন্দ্র হাওলাদারের ছেলে।

ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন প্রমুখ।

প্রত্যক্ষদর্শী হাফিজুর রহমান ও আল-আমিন জানান, সকাল থেকেই সাবরেজিস্ট্রি জামে মসজিদের পরিত্যক্ত ওই ভবন ভাঙার কাজ করছিলেন শ্রমিকরা। এসময় নিলয় ওই মসজিদের পুকুর থেকে গোসল করে বাড়ি ফিরছিল। হঠাৎ মসজিদের একটি সানশেড তার গায়ের ওপর পড়লে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি।

তারা আরও জানান, ওই মসজিদটি ব্যবহার অনুপযোগী হওয়ায় কয়েকদিন আগে নিলামে কিনে নেয় একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মেদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন