১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সমাজসেবার কেন্দ্রীয় নির্বাচনে লড়ছেন ভোলার নুরুজ্জামান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১৭ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০১৮

বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতির কেন্দ্রীয় কার্ষকরি পরিষদ নির্বাচনে লড়ছেন ভোলার তজুমদ্দিন উপজেলায় ইউনিয়ন সমাজকর্মী পদে কর্মরত মো: নুরুজ্জামান। কেন্দ্রীয় শাহ্ কামাল-জাকির-পাঠান পরিষদ হতে চেয়ার প্রতিক নিয়ে উপ-মহাসচিব পদে লড়ছেন তিনি। সারাদেশে সমাজসেবায় কর্মরত কর্মচারীরা ১৩ অক্টোবর ভোট দিয়ে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদ গঠন করবেন। এ নির্বাচনে দু’টি পরিষদ প্রতিদ্বন্দিতা করছে।

একটি হলো শাহ্ কামাল-জাকির-পাঠান-নুরুজ্জামান পরিষদ। তাদের প্রতিক হল ‘চেয়ার’। অপর পরিষদ হচ্ছে ফারুক-শহিদ-নজরুল-মাহতাব পরিষদ। তাদের প্রতিক ‘আনারস’। উভয় পরিষদের প্রার্থীরা দেশব্যাপি সমাজসেবা অধিদফতরে কর্মরত ভোটার কর্মচারীদের কাছে গিয়ে নিজেদের পক্ষে ভোট প্রার্থনা করছেন।

শাহকামাল-জাকির-পাঠান-নুরুজ্জামান পরিষদ হতে উপ- মহাসচিব মো: নুরুজ্জামান ইতোমধ্যে ৩২ জেলায় গিয়ে তার সমর্থিত ‘চয়ার’ প্রতিকে ভোট প্রার্থনা করেছেন বলে দাবী করেন। তিনি ও তার দল বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি সমাজসেবা পরিবারে একজন সৎ, শিক্ষিত, বিনয়ী ও দক্ষ এবং কর্মচারী বান্দব ব্যক্তি হিসেবে পরিচিতি অর্জন করেছে। ছাত্র জীবন থেকেই তিনি বিভিন্ন সংগঠনে অংশ নিয়ে যোগ্যতার পরিচয় দিয়েছেন। তিনি সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতি ভোলা জেলা ইউনিটের সাধারণ সম্পাদক ছিলেন। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।

মো: নুরুজ্জামান বর্তমানে বরিশাল বিভাগীয় শহরে বেসরকারি ব্যবস্থাপনায় পরিচালিত বরিশাল মেট্টোপলিটন কলেজের একজন পরিচালক। দক্ষিণাঞ্চলের ভোটাররা তার উপর অনেকাংশে আস্থাশীল।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন