২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সাংবাদিকের বাসায় সন্ত্রাসী হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪৪ অপরাহ্ণ, ১১ অক্টোবর ২০১৭

দৈনিক যুগান্তরের পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি কামরুল হাসানের বাসায় সন্ত্রাসী হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলা সদরে অবস্থিত তার নিজ বাসায় এ হামলার ঘটনা ঘটে।

সাংবাদিক কামরুল হাসানের বাসায় হামলার ঘটনায় উপজেলায় কর্মরত সাংবাদিকরা তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। একইসঙ্গে তারা অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

স্থানীয়রা জানায়, বিকেল সাড়ে ৫টায় সাংবাদিক কামরুল হাসানের উপজেলা সদরে অবস্থিত বাসায় নির্মাণকাজ চলাকালে স্থানীয় ভূমিদস্যু হিসেবে পরিচিত সুজাত তালুকদার ও শুভ তালুকদারের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী চাঁদা দাবি করে। এতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার বাসার দেয়াল ও সীমানা প্রাচীর ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কামরুল হাসান বরিশালটাইমসকে বলেন, “আমার দলিল করা দখলীয় জমিতে নির্মাণকাজ চালাতে গেলে সন্ত্রাসীরা চাঁদা দাবি করে। তাদেরকে চাঁদা না দেওয়ায় আমার বাসায় হামলা চালায় তারা।

অভিযুক্ত সুজাত তালুকদার বরিশালটাইমসকে বলেন, “আমাদের জমির ভেতর নির্মাণকাজ চালালে আমরা নিষেধ করি। বিষয়টি সালিশের মাধ্যমে সমাধান করা হবে।”

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বরিশালটাইমসকে বলেন, “তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। “

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন