২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সার্বক্ষণিক মোবাইল ফোনে ব্যস্ত স্ত্রী, বিচ্ছেদ চান স্বামী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩৭ অপরাহ্ণ, ৩০ জুন ২০১৮

স্ত্রী সারাদিন মোবাইল নিয়েই ব্যস্ত থাকেন। সামাজিক মাধ্যমেই সময় কাটান। এই অভিযোগে দিল্লির একটি পরিবার আদালতে বিচ্ছেদের মামলা দায়ের করেছেন ৩০ বছর বয়সী নরেন্দ্র সিং। আদালত নরেন্দ্রর আবেদন গ্রহণ করেছে বলে শুক্রবার তার আইনজীবী নিশ্চিত করেছেন।

মাত্র এক বছর আগে বিয়ে হয়েছে তাদের। নরেন্দ্রর দাবি, বিয়ের পর দিন থেকেই মোবাইলে বুঁদ হয়ে থাকতেন স্ত্রী। সংসারের দিকে কোনও খেয়ালই রাখতেন না। এমনকি স্বামীকেও সঙ্গ দিতেন না। স্ত্রীর বিরুদ্ধে একাধিক পুরুষের সঙ্গে রাত জেগে চ্যাটিংয়ের অভিযোগ এনেছেন নরেন্দ্র।

তার দাবি, এবিষয়ে স্ত্রীকে কিছু বললেই তিনি খেপে যেতেন। উল্টো হুমকি দিতেন নরেন্দ্রকে। শুধু তাই নয়, বাবা-মা বা পরিবারের জন্য যাতে নরেন্দ্র খরচ না করেন তা নিয়ে চাপাচাপি করতেন তার স্ত্রী। যদিও সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন ওই নারীর আইনজীবী। তাদের দু’জনকে নিয়ে কাউন্সেলিংয়ের নির্দেশ দিয়েছেন আদালত।

এই ঘটনায় বিস্মিত হয়ে দিল্লির ওই আদালতের এক ‘ম্যারেজ কাউন্সেলর’ বলেন, আগে বিয়ে ভাঙার কারণ হিসেবে পণ দেওয়া-নেওয়া, পারিবারিক কলহ, সম্পত্তি সংক্রান্ত বিবাদ-এগুলো বেশি শোনা যেত। সামাজিক মাধ্যমে আসক্তির কারণে বিয়ে ভাঙা এখনকার নতুন ট্রেন্ড। নতুন এই প্রবণতার কারণে পরিবারগুলো আজ ভাঙনের মুখে বলে উদ্বেগ প্রকাশ করেছেন দিল্লি হাইকোর্টের বিচারপতি হিমা কোহালি।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন