২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

১২ বছরের শিশুকে টানা তিনদিন ৬ জনের ধর্ষণ!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫০ অপরাহ্ণ, ০৬ জুলাই ২০১৮

তিন দিন ধরে ১২ বছরের এক দলিত শিশুকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। অবাক করার ব্যাপার হচ্ছে এ ঘটনায় ছয় অভিযুক্তের পাঁচ ধর্ষকই কিশোর। ঘটনার পর থেকে তারা পলাতক।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মুজাফ্ফরনগর জেলায়। শিশুটিকে উদ্ধার করে এলাকার একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেয়েটির আত্মীয়রা জানিয়েছে- মায়ের মৃত্যুর পর থেকে শিশুটির তার দাদির কাছে থাকতো। দলিত পরিবারের ওই শিশুটির অন্যান্য আত্নীয় বসবাস করেন মুজাফ্ফরনগরের কুকরা গ্রামে। গত ২৬ জুন দাদির বাসা থেকে সেই আত্মীয়ের বাড়ি যাওয়ার সময় নিখোঁজ হয় মেয়েটি। প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন গ্রামের কাঁচা পথ দিয়ে হেঁটে যাওয়ার সময় গাড়িতে তুলে নেওয়া হয় মেয়েটিকে।

পরে এ ব্যাপারে পুলিশে অভিযোগ করেন মেয়েটির দাদি। পুলিশ ঘটনার তদন্তে নেমে দুই দিন পর তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে। পরে মেয়েটির কাছ থেকে পুলিশ জানতে পারে আত্মীয়ের বাড়ি যাওয়ার সময় ছয় ব্যক্তি তাকে গাড়িতে তুলে নেয়। তাকে গাড়িতেই ধর্ষণ করে তারা। পরে একটি নির্জন বাড়িতে নিয়েও ধর্ষণ করে তারা।

মেয়েটি অভিযুক্তদের বর্ণনা দেওয়ার পর অবাক হয়ে যান পুলিশ কর্মকর্তারা। পরে এনডিটিভিকে মুজাফ্ফরনগর পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অনিল কপরবান জানান, তারা মেয়েটিরকে সঙ্গে ঘটা নির্যাতনের বিষয়ে জানতে চাইলে সে পুরো ঘটনা জানায়। তারা অবাক হয়ে যান, এ ঘটনায় একজুন তুরণ বাদে বাকি পাঁচ অভিযুক্তই কিশোর। তাদের বয়স ১২ থেকে ১৫ এর মধ্যে।

অনিল আরও জানান, ৫ অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। অভিযুক্তদের আটক করতে অভিযান চালানো হচ্ছে। তারা পলাতক, কিন্তু শীঘ্রই তাদের আটক করা হবে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন